Oppo A35 সস্তায় শক্তিশালী ব্যাটারি ও ট্রিপল ক্যামেরা সেটআপ সহ শীঘ্রই আসছে

গত কয়েক সপ্তাহ ধরে শোনা যাচ্ছে Oppo তাদের নতুন রেনো সিরিজ, Reno 6 এর ওপর কাজ শুরু করেছে। জল্পনা চলছে এই সিরিজে তিনটি ফোন থাকবে Oppo Reno 6, Reno 6 Pro ও Reno 6 Pro+। তবে এই তিনটি ফোন ছাড়াও কোম্পানিটি আরো একটি ফোনকে শীঘ্রই বাজারে আনতে পারে, যার নাম Oppo A35। আর এই ফোনকে চিনা টেলিকম এর প্রোডাক্ট লাইব্রেরীতে স্পেসিফিকেশন ও দাম সহ অন্তর্ভুক্ত করা হয়েছে। আসুন জেনে নিই অপ্পো এ৩৫ কি ফিচার সহ লঞ্চ হবে।

Oppo A35 এর স্পেসিফিকেশন ও দাম ( সম্ভাব্য)

চিনা টেলিকম থেকে জানা গেছে, অপ্পো এ৩৫ ফোনে থাকবে, ৬.৫২ ইঞ্চি এইচডি প্লাস (৭২০ x ১৬০০ পিক্সেল) পাঞ্চ হোল ডিসপ্লে। এই ডিসপ্লের আসপেক্ট রেশিও ২০:৯। এই ফোনে ব্যবহার করা হবে মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর। সাথে থাকবে ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ বাড়ানো যাবে।

Oppo A35 ফোনের পিছনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে। এই ক্যামেরাগুলি হবে ১৩ মেগাপিক্সেল প্রাইমারি লেন্স, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর। আবার ফোনটি ৪,২৩০ এমএএইচ ব্যাটারি সহ আসবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড কালার ওএস কাস্টম স্কিনে চলবে। এই ফোনের ওজন হবে ২০৮.৮ গ্রাম।

আবার অপ্পো এ৩৫ এর মূল্য রাখা হতে পারে ১,২৯৯ ইউয়ান, যা প্রায় ১৪,৭০০ টাকার সমান। এই ফোনটি কিছুদিন আগে লঞ্চ হওয়া Oppo A15s এর এই রিব্র্যান্ডেড ভার্সন হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.