সুখবর! Oppo A5 2020 ও Oppo A9 2020 এর জন্য শুরু হচ্ছে অ্যান্ড্রয়েড ১১ এর বিটা টেস্টিং

Oppo A5 2020 oppo A9 2020 Android 11 based coloros 11 beta testing registration start

এপ্রিল মাসে কোন কোন স্মার্টফোনে কালার ওএস ১১ (অ্যান্ড্রয়েড ১১) রোলআউট হবে, তার একটি সূচি Oppo সম্প্রতি প্রকাশ করেছিল। সম্পূর্ণ রোডম্যাপ সামনে আনার পর অপ্পোা লিস্টেড ফোনগুলির বিটা টেস্টিংয়ের জন্য বিটা টেস্টার রিক্রুট করতে শুরু করে। এখন বিটা টেস্টিং প্রোগ্রামে দুটি নতুন স্মার্টফোন অর্ন্তভুক্ত হয়েছে। যেগুলি হল Oppo A5 2020 ও Oppo A9 2020।

কালারওএস কমিউনিটির অফিসিয়াল পোস্ট থেকে জানা গিয়েছে যে, C.74/C.75  ফার্মওয়্যার ভার্সন থাকলেই Oppo A5 2020 ও Oppo A9 2020 ফোন দুটির ব্যবহারকারীরা প্রোগ্রামে নথিভুক্ত হতে পারবেন। আবার প্রোগ্রামটি কেবল মাত্র ভারত ও ইন্দোনেশিয়াতে সীমাবদ্ধ করে রাখা হয়েছে। এই দুটি দেশ ছাড়া অন্য দেশের অপ্পো এ৫ ২০২০ ও অপ্পো এ৯ ২০২০ ইউজারেরা বিটা টেস্টার হিসেবে রেজিস্ট্রেশন করতে পারবেন না।

শর্তাবলী যারা পূরণ করতে পারছেন তারা এভাবে নিজেদের ডিভাইস  রেজিস্টার করতে পারবেন : সেটিং — সফটওয়্যার আপডেট— গিয়ার আইকন— অ্যাপ্লাই ফর বিটা ভার্সন—আপডেট বিটা ভার্সন। এরপর স্ক্রিনে আসা নির্দেশাবলী অনুসরণ করতে হবে।

অবগতির জন্য বলে রাখি, প্রথম ব্যাচের জন্য এই ডিভাইসগুলির বিটা রেজিস্ট্রেশন ২১ এপ্রিল পর্যন্ত গ্রহণ করা হবে। উল্লেখ্য, ফোনদুটির জন্য এটিই সর্বশেষ মেজর সিস্টেম আপডেট।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন