ফের সস্তা হলো কোয়াড ক্যামেরা এবং ৫০০০ mAh ব্যাটারির ফোন Oppo A5 2020

গত সেপ্টেম্বরে Oppo কোয়াড ক্যামেরার সাথে ভারতে লঞ্চ A5 2020 লঞ্চ করেছিল। ইতিমধ্যেই বেশ কয়েকবার এই ফোনের দাম কমানো হয়েছে। ফের একবার কোম্পানি এ৫ ২০২০ এর দাম কমিয়ে দিলো। এই ফোনের দাম ১,০০০ টাকা পর্যন্ত কমানো হয়েছে। নতুন দামে ফোনটি Amazon থেকে কেনা যাবে। Oppo A5 2020 ফোনের বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে পাবেন কোয়াড রিয়ার ক্যামেরা, স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর এবং ৫০০০ এমএএইচ ব্যাটারি।

Oppo A5 2020 নতুন দাম :

অপ্পো এ৫ ২০২০ এর ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবার থেকে ১,০০০ টাকা কমে ১৩,৯৯৯ টাকার পরিবর্তে ১২,৯৯০ টাকায় কেনা যাবে। আবার ৩ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ৫০০ টাকা কমে ১১,৯৯০ টাকার পরিবর্তে ১১,৪৯০ টাকায় বিক্রি হবে। এই ফোনটি কালো ও সাদা রঙে উপলব্ধ।

Oppo A5 2020 স্পেসিফিকেশন :

অপ্পো এ৫ ২০২০ ফোনে কর্নিং গরিলা গ্লাস ৩+ এর সাথে ৬.৫ ইঞ্চি এর ন্যানো ওয়াটারড্রপ ডিসপ্লে রয়েছে। ফোনের প্রসেসর, র‍্যাম ও স্টোরেজের কথা বললে এখানে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর, ৬ জিবি পর্যন্ত র‍্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ আছে। প্রসেসরের সাথে এড্রেনো ৬১২ প্রসেসর জিপিইউ দেওয়া হয়েছে।

এই ফোনে পাবেন কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা ১২ মেগাপিক্সেল, এছাড়াও দেওয়া হয়েছে 8 মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। Oppo A5 2020 ফোনে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা আছে। এই ফোনেও শক্তিশালী ৫০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

খবরটি ভালো লাগলে শেয়ার করুন

সব খবর পড়তে আমাদের WhatsApp গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন