ভারতে দাম কমলো Oppo A5 2020 এর, সীমিত সময়ের অফার

ভারতে দাম কমলো Oppo A5 2020 এর। এই ফোনটির দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টই এখন কম দামে কেনা যাবে। অপ্পো এ৫ ২০২০ ফোনটি ভারতে কোয়াড রিয়ার ক্যামেরার সাথে লঞ্চ হয়েছিল। এদিকে এই ফোনের দাম কমার বিষয়ে কোম্পানি কিছুই জানায়নি। তবে ই-কমার্স সাইট Amazon থেকে Oppo A5 2020 ফোনটি ১,০০০ টাকা পর্যন্ত সস্তায় পাওয়া যাচ্ছে। যেহেতু কোম্পানির তরফে কিছু বলা হয়নি, তাই এটি লিমিটেড অফার বলেই মনে হচ্ছে। তাই আপনি যদি সস্তায় নতুন ফোন খুঁজে থাকেন তাহলে তড়িঘড়ি অপ্পো এ৫ ২০২০ কিনে নিতে পারেন।

Oppo A5 2020 এর নতুন দাম:

ভারতে অপ্পো এ৫ ২০২০ এর ৩ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ছিল ১১,৪৯০ টাকা। আবার ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ছিল ১২,৯৯০ টাকা। তবে এই দুই ভ্যারিয়েন্ট এখন যথাক্রমে ১০,৯৯০ টাকা ও ১১,৯৯০ টাকায় কেনা যাবে। আবার এক্সচেঞ্জ অফারে ১১,২০০ টাকা পর্যন্ত ছাড় মিলবে। ফোনটি নো কস্ট ইএমআই এও কেনা যাবে। ফোনটি কালো ও সাদা রঙে উপলব্ধ।

Oppo A5 2020 স্পেসিফিকেশন :

অপ্পো এ৫ ২০২০ ফোনে কর্নিং গরিলা গ্লাস ৩+ এর সাথে ৬.৫ ইঞ্চি এর ন্যানো ওয়াটারড্রপ ডিসপ্লে রয়েছে। ফোনের প্রসেসর, র‍্যাম ও স্টোরেজের কথা বললে এখানে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর, ৪ জিবি পর্যন্ত র‍্যাম ও ৬৪ জিবি পর্যন্ত স্টোরেজ আছে। প্রসেসরের সাথে এড্রেনো ৬১২ প্রসেসর জিপিইউ দেওয়া হয়েছে।

এই ফোনে পাবেন কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা ১২ মেগাপিক্সেল, এছাড়াও দেওয়া হয়েছে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। Oppo A5 2020 ফোনে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা আছে। এই ফোনেও শক্তিশালী ৫০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।