ভারতে এল Oppo A52 এর ৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট, দামের উপর মিলবে ১০ শতাংশ ছাড়

oppo-a52-8gb-ram-launched-price-in-india-rs-18990-amazon-prime-day-sale-specifications

সেলফি সেন্ট্রিক স্মার্টফোন কোম্পানি অপ্পো কদিন আগেই Oppo A52 লঞ্চ করেছিল। ফোনটি সেইসময় ভারতে ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের সাথে এসেছিল। যদিও কোম্পানির তরফে জানানো হয়েছিল শীঘ্রই এই ফোনের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ বিকল্প উপলব্ধ হবে। আজ কোম্পানি Oppo A52 এর এই ভ্যারিয়েন্ট নিয়ে চলে এল। Amazon Prime Day সেলে অপ্পো এ৫২ ফোনটি ৬ জিবি র‌্যাম ও ৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের সাথে পাওয়া যাবে। আসুন নতুন এই ভ্যারিয়েন্টের দাম জেনে নিই।

Oppo A52 নতুন ভ্যারিয়েন্ট সহ দাম:

অপ্পো এ৫২ এর নতুন ভ্যারিয়েন্ট অর্থাৎ ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম রাখা হয়েছে ১৮,৯৯০ টাকা। এর আগের ভ্যারিয়েন্ট অর্থাৎ ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ১৬,৯৯০ টাকায় লঞ্চ হয়েছিল। ফোনটি কালো ও সাদা রঙে পাওয়া যাবে। অ্যামাজন থেকে আগামীকালের মধ্যে Oppo A52 কিনলে HDFC Bank গ্রাহকরা ১০ শতাংশ ছাড় পাওয়া যাবে।

Oppo A52 স্পেসিফিকেশন :

অপ্পো এ ৫২ ফোনে পাবেন ৬.৫ ইঞ্চি ডিসপ্লে, যার রেজুলেশন ২৪০০x১০৮০ পিক্সেল। এতে ফুল এইচডি প্লাস ডিসপ্লে প্যানেল ও পাঞ্চ হোল ডিজাইন দেওয়া হয়েছে। সিকিউরিটির জন্য এখানে পাবেন সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। পারফরম্যান্সের জন্য এতে পাবেন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর, ৬ জিবি র‌্যাম, ১২৮ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে চারটি ক্যামেরা উপলব্ধ। যার প্রধান ক্যামেরা ১২ মেগাপিক্সেল, এছাড়াও আছে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড ক্যামেরা। অন্য দুটি ক্যামেরা হল ২ মেগাপিক্সেল ডেপ্থ ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। ফোনের সামনে এফ/২.০ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে। এই ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড কালারওএস ৭.১ অপারেটিং সিস্টেমে চলে। এতে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং যুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি আছে। চার্জিংয়ের জন্য এতে পাবেন ইউএসবি টাইপ সি পোর্ট।