আজ ভারতে আসছে Oppo A53 2020, জেনে নিন সম্ভাব্য দাম ও স্পেসিফিকেশন

গত ২০ আগস্ট এই ফোনটিকে কোম্পানি ইন্দোনেশিয়ায় লঞ্চ করেছিল।

Oppo A53 2020 launch in india today expected price and full specifications

চীনা স্মার্টফোন কোম্পানি অপ্পো ২০১৫ সালে Oppo A53 লঞ্চ করেছিল। এবার কোম্পানি এই ফোনের নতুন ভার্সন ভারতে আনছে। আজ দুপুর ১২:৩০ মিনিট থেকে অনুষ্ঠিত একটি অনলাইন লঞ্চ ইভেন্টে কোম্পানি Oppo A53 2020 কে ভারতে লঞ্চ করবে। গত ২০ আগস্ট এই ফোনটিকে কোম্পানি ইন্দোনেশিয়ায় লঞ্চ করেছিল। আপনি Oppo এর অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে এই লঞ্চ ইভেন্ট সরাসরি দেখতে পাবেন। অথবা আমাদের সাইটে নিচে দেওয়া ভিডিও লিংকে ক্লিক করেও দুপুর ১২:৩০ মিনিট থেকে ইভেন্টে দেখতে পারবেন।

Oppo A53 2020 সম্ভাব্য দাম:

যদিও কোম্পানির তরফে অপ্পো এ৫৩ ২০২০ এর দাম জানানো হয়নি, তবে আমাদের অনুমান ফোনটি ১৪,০০০ টাকা থেকে ১৫,০০০ টাকার মধ্যে ভারতে আসবে। ইন্দোনেশিয়ায় এই ফোনের ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম প্রায় ১২,৭০০ টাকা। ফোনটি ইলেকট্রিক ব্ল্যাক ও ফ্যান্সি ব্লু কালারে পাওয়া যাবে। 

OPPO A53 2020 স্পেসিফিকেশন:

অপ্পো এ৫৩ ফোনের স্পেসিফিকেশনের কথা বললে এতে আছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস পাঞ্চ হোল ডিসপ্লে। এই ডিসপ্লের পিক্সেল রেজুলেশন ১৬০০ x ৭২০ এবং আসপেক্ট রেশিও ২০:৯। এই ডিসপ্লের রিফ্রেশ রেট ৯০ হার্জ। ফোনটিতে পাবেন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর। আবার ফোনটি ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ বিকল্পে পাওয়া যাবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। ফোনটির পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে।

ফটোগ্রাফির জন্য অপ্পো এ৫৩ ফোনের পিছনে আছে তিনটে ক্যামেরা। এর প্রাইমারি ক্যামেরা ১৬ মেগাপিক্সেল। এছাড়াও আছে দুটি ২ মেগাপিক্সেল সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এর সামনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। যার অ্যাপারচার এফ/২.০। ফোনটিতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যেখানে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য এখানে পাবেন ইউএসবি টাইপ সি পোর্ট। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড কালার ওএস৭.২ সিস্টেমে চলবে।