মোট চারটি ক্যামেরা সহ ভারতে লঞ্চ হল Oppo A53 2020, দাম সাধ্যের মধ্যে

আজ থেকে Flipkart এ এই ফোনের সেল শুরু হয়েছে।

Oppo A53 2020 launched in India at price Rs 12999 know specifications

ইন্দোনেশিয়ার পর আজ ভারতে লঞ্চ হল Oppo A53 2020। চীনা স্মার্টফোন কোম্পানিটি ২০১৫ সালে সর্বপ্রথম অপ্পো এ৫৩ লঞ্চ করেছিল। এবছর কোম্পানিটি এই ফোনের নতুন ভার্সন নিয়ে এল। Oppo A53 2020 এর বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে পাবেন পাঞ্চ হোল ডিসপ্লে, ৯০ হার্জ রিফ্রেশ রেটের ডিসপ্লে, ট্রিপল রিয়ার ক্যামেরা, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর। আসুন ফোনটির দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নিই।

Oppo A53 2020 ভারতে দাম ও লভ্যতা:

অপ্পো এ৫৩ ২০২০ ভারতে দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হয়েছে। এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম রাখা হয়েছে ১২,৯৯০ টাকা। আবার ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৫,৪৯০ টাকা। ফোনটি ইলেকট্রিক ব্ল্যাক, ফেয়ারি হোয়াইট ও ফ্যান্সি ব্লু কালারে পাওয়া যাবে। আজ থেকে Flipkart এ এই ফোনের সেল শুরু হয়েছে। আপনি এই ফোনের ওপর নো কস্ট ইএমআই সহ বিভিন্ন ব্যাংক অফার পাবেন। এছাড়াও যারা যারা অপ্পো এ৫৩ ২০২০ কিনবে, তারা ৮৯৯ টাকায় ১০,০০০ এমএএইচ Oppo Power Bank 2 কিনতে পারবেন। এই পাওয়ার ব্যাংকের আসল দাম ১,২৯৯ টাকা।

OPPO A53 2020 স্পেসিফিকেশন:

অপ্পো এ৫৩ ফোনের স্পেসিফিকেশনের কথা বললে এতে আছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস পাঞ্চ হোল ডিসপ্লে। এই ডিসপ্লের পিক্সেল রেজুলেশন ১৬০০ x ৭২০ এবং আসপেক্ট রেশিও ২০:৯। এই ডিসপ্লের রিফ্রেশ রেট ৯০ হার্জ। ফোনটিতে পাবেন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর। আবার ফোনটি ৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ বিকল্পে পাওয়া যাবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। ফোনটির পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে।

ফটোগ্রাফির জন্য অপ্পো এ৫৩ ফোনের পিছনে আছে তিনটে ক্যামেরা। এর প্রাইমারি ক্যামেরা ১৬ মেগাপিক্সেল। এছাড়াও আছে দুটি ২ মেগাপিক্সেল সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এর সামনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। যার অ্যাপারচার এফ/২.০। ফোনটিতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যেখানে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য এখানে পাবেন ইউএসবি টাইপ সি পোর্ট। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড কালার ওএস৭.২ সিস্টেমে চলবে।