২৫০০ টাকা পর্যন্ত দাম কমলো Oppo A53 এর, এখন পাবেন এত কমে

oppo-a53-price-cut-in-india-by-rs-2500-offline-online

গতবছর আগস্টে ভারতে লঞ্চ হয়েছিল Oppo A53। এই ফোনটি ট্রিপল রিয়ার ক্যামেরা, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর সহ এসেছিল। সম্প্রতি এই সিরিজের ৫জি মডেল অপ্পো এ৫৩এস লঞ্চ হয়েছে। যারপরেই Oppo A53 এর দাম কমার খবর সামনে এল। এখন থেকে এই ফোনটি প্রায় ২,৫০০ টাকা পর্যন্ত কম দামে পাওয়া যাবে। ফোনটির দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টেরই দাম কমেছে বলে জানা গেছে।

Oppo A53 এর নতুন দাম

মুম্বাইয়ের জনপ্রিয় মহেশ টেলিকম জানিয়েছে, অপ্পো এ৫৩ ফোনের ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের নতুন দাম হয়েছে ১০,৯৯০ টাকা। আবার ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ কিনতে ব্যয় করতে হবে ১২,৯৯০ টাকা।

এর আগে এই দুই ভ্যারিয়েন্টের দাম ছিল যথাক্রমে ১২,৯৯০ টাকা ও ১৫,৪৯০ টাকা। অর্থাৎ স্টোরেজ ভ্যারিয়েন্ট দুটি যথাক্রমে ২,০০০ টাকা ও ২,৫০০ টাকা কমে পাওয়া যাবে। যদিও আপাতত অফলাইনেই এই দাম কমেছে, অনলাইনে এখনও ফোনটির দুটি ভ্যারিয়েন্ট আগের দামেই পাওয়া যাচ্ছে।

Oppo A53 এর স্পেসিফিকেশন

অপ্পো এ৫৩ ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড কালার ওএস৭.২ সিস্টেমে চলে। এতে আছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস পাঞ্চ হোল ডিসপ্লে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট ৯০ হার্টজ। ফোনটিতে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। ফোনটির পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে।

ফটোগ্রাফির জন্য Oppo A53 ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ১৬ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এর সামনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে, যার সাথে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটি ফেয়ারি হোয়াইট, ইলেকট্রিক ব্ল্যাক, ফ্যান্সি ব্লু কালারে পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন