২৫ আগস্ট ভারতে লঞ্চ হবে OPPO A53, দাম হবে ১৫ হাজার টাকার কম

ওইদিন দুপুর ১২:৩০ থেকে অপ্পো -র অফিসিয়াল ইউটিউব চ্যানেলে এই ফোনের লঞ্চ ইভেন্ট লাইভ দেখা যাবে।

গতকালই ইন্দোনেশিয়ায় লঞ্চ হয়েছে OPPO A53। এবার এই ফোনকে ভারতে নিয়ে আসা হচ্ছে। অপ্পো ইন্ডিয়ার তরফে আজ জানানো হয়েছে, আগামী ২৫ আগস্ট ভারতে আসছে OPPO A53। এই ফোনের দাম ১৫,০০০ টাকার কম রাখা হবে। করোনা আবহে অনলাইন লঞ্চ ইভেন্টের মাধ্যমে অপ্পো এ৫৩ কে ভারতে আনা হবে। ওইদিন দুপুর ১২:৩০ থেকে অপ্পো -র অফিসিয়াল ইউটিউব চ্যানেলে এই ফোনের লঞ্চ ইভেন্ট লাইভ দেখা যাবে।

জানিয়ে রাখি ইন্দোনেশিয়ায় OPPO A53 ফোনকে একটি স্টোরেজের সাথে লঞ্চ করা হয়েছে। এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম প্রায় ১২,৭০০ টাকা। ফোনটি ইলেকট্রিক ব্ল্যাক ও ফ্যান্সি ব্লু কালারে পাওয়া যাবে।

OPPO A53 স্পেসিফিকেশন:

অপ্পো এ৫৩ ফোনের স্পেসিফিকেশনের কথা বললে এতে আছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস পাঞ্চ হোল ডিসপ্লে। এই ডিসপ্লের পিক্সেল রেজুলেশন ১৬০০ x ৭২০ এবং আসপেক্ট রেশিও ২০:৯। এই ডিসপ্লের রিফ্রেশ রেট ৯০ হার্জ। ফোনটিতে পাবেন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর। আবার ফোনটি ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ বিকল্পে পাওয়া যাবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। ফোনটির পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে।

ফটোগ্রাফির জন্য অপ্পো এ৫৩ ফোনের পিছনে আছে তিনটে ক্যামেরা। এর প্রাইমারি ক্যামেরা ১৬ মেগাপিক্সেল। এছাড়াও আছে দুটি ২ মেগাপিক্সেল সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এর সামনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। যার অ্যাপারচার এফ/২.০। ফোনটিতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যেখানে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য এখানে পাবেন ইউএসবি টাইপ সি পোর্ট। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড কালার ওএস৭.২ সিস্টেমে চলবে।