Oppo A53s 5G আজ অবিশ্বাস্য দামে ভারতে লঞ্চ হচ্ছে, থাকবে ডাইমেনসিটি ৭০০ প্রসেসর

Oppo A53s 5G launch in India today expected price specifications

Oppo A53s 5G আজ ভারতে লঞ্চ হতে চলেছে। দুপুর ১২টায় এই ফোনটি ভারতে পা রাখবে। অপ্পো-র তরফে ইতিমধ্যেই জানানো হয়েছে, এটি তাদের এখনও পর্যন্ত সবচেয়ে সস্তা ৫জি স্মার্টফোন হবে। আবার ই-কমার্স সাইট Flipkart এর মাইক্রোসাইট অনুযায়ী, Oppo A53s 5G ফোনে সদ্য লঞ্চ হওয়া মিডিয়াটেক ডায়মেনসিটি ৭০০ প্রসেসর থাকবে। আমাদের অনুমান এই ফোনের ফিচারের সাথে কয়েকদিন আগে ভারতে আসা Realme 8 5G এর ফিচারের অনেক মিল থাকবে।

Oppo A53s 5G এর দাম (সম্ভাব্য)

অপ্পো-র তরফে যদিও এখনও এই ফোনের দাম জানানো হয়নি, তবে আমাদের অনুমান অপ্পো এ৫৩এস ৫জি এর মূল্য শুরু হতে পারে ১৫,৯৯০ টাকা বা ১৬,৯৯০ টাকা থেকে। কারণ চলতি মাসে আসা কোম্পানির আরেক সস্তা ফোন, Oppo A74 5G ভারতে দাম রাখা হয়েছে ১৭,৯৯০ টাকা।

Oppo A53s 5G এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

ফ্লিপকার্টের মাইক্রোসাইট অনুযায়ী, অপ্পো এ৫৩এস ৫জি ফোনে থাকবে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর। আবার এই ফোনটি ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। এছাড়া ফোনটি আয়তকার ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ সহ আসবে। সামনে থাকবে ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে।

জানিয়ে রাখি, Realme 8 5G ফোনেও এই একই প্রসেসর, ক্যামেরা সেটআপ ও ডিসপ্লে ডিজাইন দেখা গেছে। ফলে আসন্ন অপ্পো ফোনটি এর রিব্র্যান্ডেড ভার্সন হতে পারে। সেক্ষেত্রে আমরা Oppp A53s 5G ফোনে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০x২৪০০ পিক্সেল) ডিসপ্লে, ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ৪৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেখতে পারি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন