লঞ্চের আগেই ফাঁস OPPO A53s এর দাম ও সম্পূর্ণ ফিচার

oppo-a53s-to-launch-in-germany-on-13-october-price-and-specifications

চীনা স্মার্টফোন কোম্পানি OPPO তাদের A সিরিজের নতুন ফোন আনার পরিকল্পনা নিচ্ছে। আগামী ১৩ অক্টোবর OPPO A53s কে জার্মানির মার্কেটে লঞ্চ করা হবে। সম্প্রতি জার্মানির Amazon ওয়েবসাইটে অপ্পো এ৫৩এস কে অন্তর্ভুক্ত করা হয়েছে। সেখান থেকে এই ফোনের দাম ও স্পেসিফিকেশন জানা গেছে। OPPO A53s ফোনটি আগস্টে ভারতে লঞ্চ হওয়া OPPO A53 এর আপগ্রেড ভার্সন হবে। আসুন মিড রেঞ্জে লঞ্চ হতে চলা এই ফোন সম্পর্কে জেনে নিই।

OPPO A53s এর দাম (সম্ভাব্য)

অ্যামাজনের ওয়েবসাইট অনুযায়ী, অপ্পো এ৫৩এস এর দাম হবে ১৮৯ ইউরো, যা প্রায় ১৬,৩১০ টাকার সমান। এই দাম ফোনটির ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। এই ফোনটি ইলেকট্রিক ব্ল্যাক ও ফ্যান্সি ব্লু কালারে পাওয়া যাবে। আপাতত এই ফোনটি প্রিঅর্ডার করা যাচ্ছে।

OPPO A53s স্পেসিফিকেশন (সম্ভাব্য)

অ্যামাজনে অপ্পো এ৫৩এস কে গত ৭ অক্টোবর অন্তর্ভুক্ত করা হয়েছে। ওয়েবসাইট অনুযায়ী, এই ফোনে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস নিও ডিসপ্লে থাকবে। এর পিক্সেল রেজুলেশন ১৬০০ x ৭২০ এবং রিফ্রেশ রেট ৯০ হার্টজ। এর ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হোল, যার মধ্যে এফ/২.০ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হবে। OPPO A53s ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর ব্যবহার করা হবে। ফোনটিতে পাবেন ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য অপ্পো এ৫৩এস ফোনে থাকবে ট্রিপল AI ক্যামেরা। যার প্রাইমারি ক্যামেরা হবে এফ/২.২ অ্যাপারচার সহ ১৩ মেগাপিক্সেল। অন্য দুটি ক্যামেরা হবে এফ/২.৪ অ্যাপারচার সহ ২ মেগাপিক্সেল মনোক্রোম লেন্স ও এফ/২.৪ অ্যাপারচার সহ ২ মেগাপিক্সেল পোর্ট্রেট ক্যামেরা। রিয়ার ক্যামেরার সাথে এলইডি ফ্ল্যাশ থাকবে।

পাওয়ারের জন্য OPPO A53s ফোনে থাকবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এই ফোনে ১৮ ওয়াট ভুক ফাস্ট চার্জিং থাকবে। চার্জিংয়ের জন্য পাবেন ইউএসবি টাইপ সি পোর্ট। সিকিউরিটির জন্য এই ফোনে দেওয়া হবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক। ফোনটির ওজন ১৮৬ গ্রাম।