Oppo A53s 5G সবচেয়ে সস্তায় ২৭ এপ্রিল ভারতে লঞ্চ হতে চলেছে, থাকবে ডাইমেনসিটি ৭০০ প্রসেসর

oppo-a53s-to-launch-in-india-27-april-with-dimensity-700-soc-flipkar

Oppo কয়েকদিন আগেই ভারতে লঞ্চ করেছে তাদের সবচেয়ে সস্তা 5G ফোন Oppo A74 5G। এই ফোনের দাম ১৭,৯৯০ টাকা। ফোনটিতে স্ন্যাপড্রাগন ৪৮০ প্রসেসর ও ৬.৫ ইঞ্চির ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে বর্তমান। তবে চিনা স্মার্টফোন কোম্পানিটি এই ফোনের থেকেও সস্তায় আরেকটি 5G ফোন ভারতে আনতে চলেছে, যার নাম Oppo A53s 5G। ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart থেকে ফোনটির টিজার প্রকাশ করা হয়েছে। আগামী ২৭ এপ্রিল ফোনটি ভারতে পা রাখবে। আমরা অনুমান করছি অপ্পো এ৫৩এস ৫জি গতকাল ভারতে লঞ্চ হওয়া রিয়েলমি ৮ ৫জি এর মত ফিচার সহ আসবে।

Flipkart আজ তাদের প্ল্যাটফর্মে Oppo A53s এর মাইক্রোসাইট লাইভ করেছে। এখানে কেবল ফোনটির লঞ্চের তারিখ উল্লেখ আছে। আগামী ২৭ এপ্রিল দুপুর ১২ টায় ফোনটি এদেশে লঞ্চ হবে।

তবে ফ্লিপকার্ট থেকে কিছু জানা না গেলেও কয়েকজন টিপস্টার দাবি করেছেন, আসন্ন অপ্পো এ৫৩ ৫জি ফোনে মিডিয়াটেক ডায়মেনসিটি ৭০০ প্রসেসর থাকবে। প্রসঙ্গত Realme 8 5G গতকাল একই প্রসেসর সহ ভারতে লঞ্চ হয়েছে। যেহেতু দুটি ব্র্যান্ডই BBK Electronics Corporation এর মালিকানাধীন, তাই Oppo A53s ফোনটি, Realme 8 5G এর রিব্র্যান্ডেড ভার্সন হলে অবাক হওয়ার কিছু থাকবে না।

জানিয়ে রাখি অপ্পো এ৫৩এস এর ৪জি মডেলকে কিছুদিন আগে জার্মানির Amazon সাইটে অন্তর্ভুক্ত করা হয়েছিল। সেখান থেকে জানা গিয়েছিল, এই ফোনে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস নিও ডিসপ্লে থাকবে। এর পিক্সেল রেজুলেশন ১৬০০ x ৭২০ এবং রিফ্রেশ রেট ৯০ হার্টজ। এর ডিসপ্লে ডিজাইন হবে পাঞ্চ হোল, যার মধ্যে এফ/২.০ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হবে। ফোনটি ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে।

আবার ফটোগ্রাফির জন্য Oppo A53s ফোনের পিছনে দেখা যাবে ট্রিপল AI ক্যামেরা। এই ক্যামেরাগুলি হবে এফ/২.২ অ্যাপারচার সহ ১৩ মেগাপিক্সেল, এফ/২.৪ অ্যাপারচার সহ ২ মেগাপিক্সেল মনোক্রোম লেন্স ও এফ/২.৪ অ্যাপারচার সহ ২ মেগাপিক্সেল পোর্ট্রেট ক্যামেরা। এছাড়া ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে। এই ফোনে ১৮ ওয়াট ভুক ফাস্ট চার্জিং থাকবে। চার্জিংয়ের জন্য পাবেন ইউএসবি টাইপ সি পোর্ট। সিকিউরিটির জন্য এই ফোনে দেওয়া হবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন