Oppo A54 5G ও Oppo A74 5G দুর্দান্ত ফিচারের সাথে লঞ্চ হল, জানুন দাম

oppo-a54-5g-oppo-a74-5g-launched-with-snapdragon-480-soc-quad-camera-price-specifications

ইউরোপে লঞ্চ হল Oppo A54 5G, পাশাপাশি ভারতে পা রাখা Oppo A74 5G ফোনটির ওপর থেকেও গতকাল পর্দা সরানো হয়েছে। দুটি ফোনেই একই হার্ডওয়্যার ও ডিজাইন বর্তমান। পার্থক্য বলতে, অপ্পো এ৫৪ ৫জি ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং এ৭৪ ৫জি ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ এসেছে। আসুন এদের দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নিই।

Oppo A54 5G ও Oppo A74 5G এর দাম

অপ্পো এ৫৪ ৫জি ফোনটির দাম রাখা হয়েছে ২৬৯ ইউরো ( প্রায় ২৩,৯০০ টাকা)। ফোনটি ফ্যান্টাস্টিক পার্পেল ও ফ্লুইড ব্ল্যাক কালারে পাওয়া যাবে।

আবার অপ্পো এ৭৪ ৫জি ফোনের মূল্য রাখা হয়েছে ২৯৯ ইউরো (প্রায় ২৬,৫৫০ টাকা)। ফোনটি দুটি কালারে এসেছে- স্পেস সিলভার ও ফ্লুইড ব্ল্যাক।

Oppo A54 5G ও Oppo A74 5G এর স্পেসিফিকেশন

অপ্পো এ৫৪ ৫জি ও অপ্পো এ৭৪ ৫জি অ্যান্ড্রয়েড ১১ বেসড কালার ওএস ১১.১ ইউআই-এ চলে। এই দুটি ফোনে আছে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) পাঞ্চ হোল ডিসপ্লে। এই ডিসপ্লের আসপেক্ট রেশিও ২০:৯ এবং পিক্সেল ডেন্সিটি ৪০৫ পিপিআই। আবার এতে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৮০ ৫জি প্রসেসর।

ফটোগ্রাফির জন্য Oppo A54 5G ও Oppo A74 5G ফোনের পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হবে ৪৮ মেগাপিক্সেল (এফ/১.৭ অ্যাপারচার) + ৮ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল লেন্স + ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর+ ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য এতে আছে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

পাওয়ার ব্যাকআপের জন্য অপ্পো এ৫৪ ৫জি ও এ৭৪ ৫জি ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। যার সাথে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোন দুটির অন্যান্য ফিচারের মধ্যে আছে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ইউএসবি টাইপ সি পোর্ট, ৩.৫মিমি হেডফোন জ্যাক।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন