Oppo A54 ও Oppo F19 ফোনের দাম ফের বাড়ল, জেনে নিন নতুন মূল্য

Oppo A54 এবং Oppo F19 ফোনের দাম ১,০০০ টাকা বেড়েছে

oppo-a54-f19-price-in-india-hiked-by-rs-1000-check-new-cost

মূল্যবৃদ্ধির জ্বালায় যখন সারা দেশ নাজেহাল, ঠিক তখনই স্মার্টফোন কোম্পানিগুলি ভারতের বাজারে তাদের বাজেট স্মার্টফোনের দাম বাড়িয়ে চলেছে! বিগত মাসগুলিতে বাজেট রেঞ্জের ফোনের দাম বাড়ার বিষয়টি যেন হিড়িকে পরিণত হয়েছে; Vivo, Redmi, Realme, Samsung-এর মত সংস্থাগুলির কেউই এই জাতীয় পদক্ষেপ নিতে পিছপা হচ্ছে না। সেক্ষেত্রে এবার মূল্যবৃদ্ধির শিকার হল Oppo A54 (ওপ্পো এ৫৪) এবং Oppo F19 (ওপ্পো এফ১৯) ফোন দুটি। আজ থেকে ওপ্পোর এই দুটি কিনতে চাইলে আরো ১,০০০ টাকা বেশি ব্যয় করতে হবে। আসুন Oppo A54 এবং Oppo F19 ফোনের নতুন দাম জেনে নেওয়া যাক।

Oppo A54 এবং Oppo F19 ফোনের নতুন দাম

হাজার টাকা মূল্যবৃদ্ধির পর ওপ্পো এ৫৪ হ্যান্ডসেটের ৪ জিবি/৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের নতুন দাম হয়েছে ১৪,৯৯০ টাকা। বলে রাখি, ১৩,৪৯০ টাকায় লঞ্চ হওয়া ফোনটির দাম এই নিয়ে দ্বিতীয়বার বাড়ানো হল; কয়েক মাস আগে এর দাম ৫০০ টাকা বাড়িয়ে ১৩,৯৯০ টাকা ধার্য করা হয়েছিল।

একইভাবে, দাম বাড়ার পর ওপ্পো এফ১৯ হ্যান্ডসেটটি ১৮,৯৯০ টাকার বদলে ১৯,৯৯০ টাকায় কিনতে হবে। এই ফোনে ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজের সুবিধা রয়েছে।

Oppo A54 এবং Oppo F19 ফোনের স্পেসিফিকেশন

ওপ্পো এ৫৪ বাজেট স্মার্টফোনে ৬.৫১ ইঞ্চি এইচডি প্লাস (৭২০×১৬০০ পিক্সেল) হোল-পাঞ্চ ডিসপ্লে রয়েছে, যার রিফ্রেশ রেট ৬০ হার্টজ। ফোনটি মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। এছাড়া ফটোগ্রাফির জন্য ফোনটিতে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা রয়েছে।

অন্যদিকে, ওপ্পো এফ১৯ ফোনের সামনে দেখা যাবে ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি+ ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ৬০ হার্টজ। এই ফোনে স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর ব্যবহার করা হয়েছে এবং এতে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সুবিধাসহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি বর্তমান। ক্যামেরার কথা বললে, এতে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা রয়েছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.