Oppo A54 দুর্দান্ত সেলফি ক্যামেরা ও পাওয়ারফুল ব্যাটারি সহ লঞ্চ হল, জানুন দাম

oppo-a54-launched-with-mediatek-helio-p35-soc-triple-camera-price-specifications-sale-date

Oppo A54 আজ প্রত্যাশামতোই ভারতে লঞ্চ হল। একটি ভার্চুয়াল ইভেন্টের মাধ্যমে আজ ফোনটিকে ভারতে আনা হয়েছে। এই ফোনটি গত মাসে ইন্দোনেশিয়া লঞ্চ হয়েছিল। অপ্পো এ৫৪ ফোনে আছে IPX4 ওয়াটারপ্রুফ সার্টিফিকেশন, পাঞ্চ হোল ডিসপ্লে, ৫,০০০ এমএএইচ ব্যাটারি, মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর ও ১৩ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা।

Oppo A54 এর দাম ও লভ্যতা

অপ্পো এ৫৪ এর ভারতে দাম শুরু হয়েছে ১৩,৪৯০ টাকা থেকে। এই মূল্য ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। আবার এর ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ও ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম যথাক্রমে ১৪,৪৯০ টাকা ও ১৫,৪৯০ টাকা।

আগামীকাল থেকে Oppo A54 এর সেল শুরু হবে। ই-কমার্স সাইট Flipkart ছাড়াও অফলাইনে রিটেল স্টোর থেকে ফোনটি কেনা যাবে। লঞ্চ অফার হিসেবে HDFC ব্যাংকের কার্ডধারীরা অতিরিক্ত ১,০০০ টাকা ছাড় পাবেন।

Oppo A54 এর স্পেসিফিকেশন

অপ্পো এ৫৪ অ্যান্ড্রয়েড ১১ বেসড কালারওএস কাস্টম স্কিনে চলে। এই ফোনে আছে ৬০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৫১ ইঞ্চি এইচডি প্লাস (৭২০ x ১৬০ পিক্সেল) আইপিএস এলসিডি। এই ডিসপ্লের স্ক্রিন টু বডি ৮৯.২ শতাংশ, পিক্সেল ডেনসিটি ২৬৯ পিপিআই। আবার ডিজাইন পাঞ্চ হোল, যার কাট আউটের ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা অবস্থিত। এই ফোনে মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। সাথে আছে ৬ জিবি পর্যন্ত LPDDR4x র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ আরও বাড়ানো যাবে।

Oppo A54 ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল বোকেহ লেন্স।

ফোনটি ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। চাজিংয়ের জন্য এই ফোনে পাওয়া যাবে ইউএসবি টাইপ সি পোর্ট। এর ওজন ১৯২ গ্রাম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন