Oppo A54 আজ শক্তিশালী ব্যাটারির সাথে ভারতে লঞ্চ হচ্ছে, জেনে নিন দাম ও ফিচার

Oppo A54 launching today in India how to watch Livestream expected price specifications

আজ ভারতে আসছে Oppo A54। একটি ভার্চুয়াল লঞ্চ ইভেন্টের মাধ্যমে ফোনটিকে ভারতে লঞ্চ করা হবে। ই-কমার্স সাইট Flipkart ইতিমধ্যেই ফোনটির জন্য মাইক্রোসাইট তৈরি করেছে। যেখানে অপ্পো এ৫৪ এর মুখ্য ফিচারগুলির বিষয়ে বলা হয়েছে। জানিয়ে রাখি কয়েক সপ্তাহ আগেই এই ফোনটি ইন্দোনেশিয়ায় লঞ্চ হয়েছিল। Oppo A54 ফোনে পাওয়া যাবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ১৮ ওয়াট ফাস্ট চার্জিং ও পাঞ্চ হোল ক্যামেরা।

কখন লঞ্চ হবে Oppo A54, লঞ্চ ইভেন্ট কিভাবে দেখবেন

আগেই বলেছি অপ্পো এ৫৪ কে একটি ভার্চুয়াল ইভেন্টের মাধ্যমে ভারতে লঞ্চ করা হবে। এই ইভেন্ট শুরু হবে দুপুর ১২টা থেকে। কোম্পানির অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে এই ইভেন্ট দেখা যাবে। আবার অপ্পো ইন্ডিয়া-র সোশ্যাল মিডিয়া পেজ থেকে এই ইভেন্টের আপডেট পাওয়া যাবে। এছাড়া আপনি আমাদের ওয়েবসাইট ফলো করলে Oppo A54 সম্পর্কে যাবতীয় তথ্য জানতে পারবেন।

Oppo A54 এর ভারতে দাম (সম্ভাব্য)

জানা গেছে ভারতে Oppo A54 ফোনটি তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। যেগুলি হল ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ, ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। এই তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য রাখা হবে যথাক্রমে ১৩,৪৯০ টাকা, ১৪,৪৯০ টাকা ও ১৫,৪৯০ টাকা। 

Oppo A54 এর স্পেসিফিকেশন

ফ্লিপকার্টের টিজার পেজ অনুযায়ী, অপ্পো এ৫৪ ফোনে থাকবে ৬.৫১ ইঞ্চি পাঞ্চ হোল ডিসপ্লে। আবার পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটি আসবে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং ও ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে। এছাড়া এই ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড কালারওএস কাস্টম স্কিনে চলে।

Oppo A54 ফোনে ফটোগ্রাফির জন্য ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল বোকেহ লেন্স। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন