দুর্দান্ত ক্যামেরার Oppo A54 ফোনের দাম বাড়লো, জেনে নিন নতুন মূল্য

Oppo A54 price hiked in india check how much it cost now
Oppo A54 এর দাম বাড়ল

সাধারণত আমরা কোনো নতুন ফোন লঞ্চের কিছুদিন পর, সেটির দাম কমে যেতে দেখি। আবার বিশেষ বিশেষ সেলের অফারে, সেই ফোনগুলি আরো কম দামে পাওয়া যায়। কিন্তু বিগত কয়েকদিন ধরে Vivo বা Oppo-র মত স্মার্টফোন নির্মাতারা এই স্ট্র্যাটেজি অনুসরণ না করে, নিজেদের পুরনো মডেল (সাধারণত এন্ট্রি-লেভেল বা বাজেট ফোন)-এর দাম বাড়াচ্ছে। আজ Oppo A54 (অপ্পো এ ৫৪) হ্যান্ডসেটটি এই দলে নাম লেখালো। ফোনটি কেনার ক্ষেত্রে ৫০০ টাকা অতিরিক্ত ব্যয় করতে হবে। অনলাইন বা অফলাইন চ্যানেলগুলিতে, এই নতুন দাম আগামীকাল অর্থাৎ ১৫ই জুলাই থেকে কার্যকর হবে বলে জানা গিয়েছে। কত হয়েছে অপ্পো এ ৫৪-এর বর্ধিত দাম? ফোনটির বিশেষত্বই বা কী? আসুন এই সমস্ত প্রশ্নের উত্তর জেনে নিই।

Oppo A54 স্মার্টফোনের নতুন দাম

ভারতে অপ্পো এ ৫৪ ফোনের তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টেরই (৪ জিবি/৬৪ জিবি, ৪ জিবি/১২৮ জিবি এবং ৬ জিবি/১২৮ জিবি) দাম ৫০০ টাকা পর্যন্ত বাড়ানো হয়েছে। এক্ষেত্রে ৪ জিবি/৬৪ জিবি বিকল্পটির দাম ১৩,৪৯০ টাকা থেকে বেড়ে ১৩,৯৯০ টাকা হয়েছে, যেখানে ১৪,৪৯০ টাকা মূল্যের ৪ জিবি/১২৮ জিবি সংস্করণটির নতুন দাম হয়েছে ১৫,৪৯০ টাকা। একইভাবে আগে অপ্পো এ ৫৪-এর ৬ জিবি/১২৮ জিবি ভ্যারিয়েন্টটি কিনতে ১৫,৯৯০ টাকা লাগলেও, এখন ক্রেতাদের ১৬,৪৯০ টাকা ব্যয় করতে হবে।

Oppo A54 স্মার্টফোনের স্পেসিফিকেশন

ওপ্পো এ ৫৪ ফোনে ৬.৫১ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে রয়েছে, যার স্ক্রিন রেজোলিউশন ৭২০×১৬০০ পিক্সেল, রিফ্রেশ রেট ৬০ হার্টজ, স্ক্রিন-টু-বডি রেশিও ৮৯.২ শতাংশ এবং পিক্সেল ডেন্সিটি ২৬৯ পিপিআই। এই ফোনটি মিডিয়াটেক হেলিও পি ৩৫ (MT6765) এসওসি দ্বারা চালিত এবং এতে ৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ রয়েছে। মাইক্রোএসডি স্লটের মাধ্যমে স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যেতে পারে।

Oppo A54 ফোনটিতে অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক কালারওএস ৭.২ অপারেটিং সিস্টেম দেখা যাবে। সাথে রয়েছে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থন এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি। সিকিউরিটির জন্য এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও বিদ্যমান।

ফটোগ্রাফির জন্য এই ফোনটিতে এলইডি ফ্ল্যাশ এবং ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর (এফ/২.২ অ্যাপারচার) রয়েছে। যেখানে সেলফি বা ভিডিও কলিংয়ের জন্য ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট শ্যুটার পাওয়া যাবে। আগ্রহীরা ফোনটি ক্রিস্টাল ব্ল্যাক এবং স্টারি ব্লু কালারে কিনতে পারবেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.