Oppo A54 এর দাম ফাঁস, ১৯ এপ্রিল শক্তিশালী ব্যাটারি সহ লঞ্চ হচ্ছে

OPPO A54 Price in India RAM and Storage Options Leaked Ahead of Launch on April 19

Oppo ভারতে তাদের A সিরিজের নতুন দুটি স্মার্টফোন লঞ্চ করার তোড়জোড় শুরু করেছে। আগামী ১৯ এপ্রিল ও ২০ এপ্রিল ভারতে যথাক্রমে পা রাখবে Oppo A54 ও Oppo A74 5G। এই দুটি ফোন গ্লোবাল মার্কেটে উপলব্ধ। ফলে ফোন দুটির স্পেসিফিকেশন আমাদের জানা। তবে ভারতে লঞ্চের আগে অপ্পো এ৫৪ ফোনটির এবার স্টোরেজ ভ্যারিয়েন্ট ও সেগুলির দাম ফাঁস হল। জানিয়ে রাখি এটি একটি 4G স্মার্টফোন হবে এবং ভারতে Flipkart থেকে পাওয়া যাবে।

91Mobiles এর একটি প্রতিবেদনে জানানো হয়েছে ভারতে Oppo A54 ফোনটি তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। যেগুলি হল ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ, ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ।

এই তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য রাখা হবে যথাক্রমে ১৩,৪৯০ টাকা, ১৪,৪৯০ টাকা ও ১৫,৪৯০ টাকা। জানিয়ে রাখি ইন্দোনেশিয়ায় ফোনটির ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ছিল ২৬,৯৯,০০০ ইন্দোনেশিয়ান রুপিয়া (প্রায় ১৩,৬০০ টাকা)।

Oppo A54 এর স্পেসিফিকেশন

ইন্দোনেশিয়ায় লঞ্চ হওয়ার সুবাদে অপ্পো এ৫৪ এর স্পেসিফিকেশন আমাদের জানা। এই ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড কালারওএস কাস্টম স্কিনে চলে। ফোনটি ৬০ হার্টজ রিফ্রেশ রেট ও ৬.৫১ ইঞ্চি এইচডি প্লাস (৭২০ x ১৬০ পিক্সেল) আইপিএস পাঞ্চ হোল ডিসপ্লে সহ এসেছে। এখানে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর।

Oppo A54 ফোনে ফটোগ্রাফির জন্য ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল বোকেহ লেন্স। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে আছে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন