Oppo A54 আজ প্রথমবার হাজার টাকা ছাড়ে কেনার সুযোগ

oppo-a54-to-go-on-sale-today-via-flipkart-at-noon-price-specs-offers

গতকাল ভারতে লঞ্চ হয়েছে Oppo A54। আজ ফোনটি প্রথমবার বিক্রির জন্য উপলব্ধ হবে। ই-কমার্স সাইট Flipkart থেকে অপ্পো এ৫৪ আজ কেনা যাবে। লঞ্চ অফার হিসাবে ফোনটির ওপর ১,০০০ টাকা ছাড় পাওয়া যাবে। ভারতে এই ফোনের দাম শুরু হয়েছে ১৩,৪৯০ টাকা থেকে। Oppo A54 ফোনে আছে মিডিয়াটেক প্রসেসর, পাঞ্চ হোল ডিসপ্লে, শক্তিশালী ব্যাটারি, ট্রিপল রিয়ার ক্যামেরা।

Oppo A54 এর দাম

অপ্পো এ৫৪ ফোনটি তিনটি স্টোরেজ সহ পাওয়া যাবে। এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১৩,৪৯০ টাকা। আবার এর ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ও ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম যথাক্রমে ১৪,৪৯০ টাকা ও ১৫,৪৯০ টাকা। ফোনটি মুনলাইট গোল্ড, ক্রিস্টাল ব্ল্যাক ও স্টারি ব্লু কালারে পাওয়া যাবে।

সেল উপলক্ষ্যে Oppo A54 এর ওপর ১,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। এই সুবিধা পাবে HDFC ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ডধারীরা। এমনকি ইএমআই ট্রানজাকশনের ক্ষেত্রেও অফারটি প্রযোজ্য। শুধু তাই নয়, Bank of Baroda-র মাস্টারকার্ড ডেবিট কার্ড গ্রাহকরা প্রথম ট্রানজ্যাকশনে ১০ শতাংশ ছাড় পাবে।

Oppo A54 এর স্পেসিফিকেশন ও ফিচার

অপ্পো এ৫৪ ফোনে আছে হার্টজ রিফ্রেশ রেটের ৬.৫১ ইঞ্চি এইচডি প্লাস (৭২০ x ১৬০ পিক্সেল) আইপিএস এলসিডি, মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর, ট্রিপল রিয়ার ক্যামেরা (১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল বোকেহ লেন্স), ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

Oppo A54 অ্যান্ড্রয়েড ১১ বেসড কালারওএস-এ চলে। এছাড়াও এই ফোনে আছে সুপার পাওয়ার সেভিং মোড, মাইক্রোএসডি কার্ড স্লট, সাইট ফিঙ্গারপ্রিন্ট আনলক, ব্ল্যাক স্ক্রিন মোড।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন