Oppo A55s কম দামে ডুয়েল ক্যামেরা ও ফুল স্ক্রিন ডিসপ্লের সাথে আসছে

এর আগে গিকবেঞ্চ থেকে জানা গিয়েছিল, Oppo A55s ফোনের মডেল নম্বর - CPH2309

oppo-a55s-render-leaked-design-punch-hole-display-dual-camera
Photo Credit : 91mobiles

Oppo শীঘ্রই তাদের আরও একটি বাজেট স্মার্টফোন, Oppo A55s লঞ্চ করতে চলেছে। কিছুদিন আগে এই ফোনকে বেঞ্চমার্ক প্ল্যাটফর্ম, Geekbench-এ দেখা গিয়েছিল। এখন Oppo A55s ফোনের রেন্ডার ফাঁস হয়েছে। যেখান থেকে এর ডিজাইন জানা গেছে। ফোনটি আয়তক্ষেত্রাকার রিয়ার ক্যামেরা মডিউল ও পাঞ্চ হোল ডিসপ্লের সাথে আসবে। এই ফোনটি Oppp A54s এর উত্তরসূরী হবে।

ওপ্পো এ৫৫এস এর রেন্ডার ফাঁস (Oppo A55s render leaked)

৯১মোবাইলস গতকাল ওপ্পো এ৫৫এস এর রেন্ডার সামনে এনেছেন। এখানে ফোনটি দুটি কালারে দেখা গেছে – ব্ল্যাক ও গ্রীন। এই ফোনে বড় ফুল স্ক্রিন পাঞ্চ হোল ডিসপ্লে দেখা যাবে, এটি সম্ভবত আইপিএস এলসিডি হবে। পাঞ্চ হোলের কাট আউট থাকবে বাম দিকে। ডিসপ্লের চারিপাশে হালকা বেজেল রয়েছে। উপরের বেজেলের কাছে কল স্পিকার দেওয়া হবে।

ওপ্পো এ৫৫এস ফোনের পিছনে আয়তক্ষেত্রাকার ক্যামেরা সেটআপ থাকবে। এর মধ্যে দুটি ক্যামেরা ও একটি এলইডি ফ্ল্যাশ দেওয়া হবে। ব্যাক প্যানেলে কোনো ফিঙ্গারপ্রিন্ট সেন্সর নেই, অর্থাৎ ডান দিকে থাকা পাওয়ার বাটনে এই সেন্সর এম্বেড করা হতে পারে। আবার ফোনের বাম দিকে ভলিউম বাটন দেখা গেছে।

এর আগে গিকবেঞ্চ থেকে জানা গিয়েছিল, Oppo A55s ফোনের মডেল নম্বর – CPH2309। ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৮০ প্রসেসরের সাথে আসতে পারে। এছাড়া থাকবে ৪ জিবি র‌্যাম ও অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম। গিকবেঞ্চে ফোনটি সিঙ্গেল ও মাল্টি কোর টেস্টে যথাক্রমে ৫১০ ও ১৫৯২ স্কোর করেছিল।

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.