দুর্দান্ত ক্যামেরা ও পাওয়ারফুল ব্যাটারি সহ ভারতে আসছে OPPO A6 2020

oppo-a6-2020-may-come-in-india-in-september

চীনা স্মার্টফোন কোম্পানি Oppo গত সেপ্টেম্বরে ভারতে A5 2020 লঞ্চ করেছিল। এই ফোনে ছিল কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এবার কোম্পানি এই ফোনের উত্তরসূরিকে ভারতে আনার পরিকল্পনা নিয়েছে। ৯১মোবাইলস এর রিপোর্ট অনুযায়ী, চলতি বছরের সেপটেম্বর মাসে OPPO A6 2020 নামে এই আপগ্রেড ফোনকে ভারতে আনা হবে। যেখানে আরও উন্নত প্রসেসর, ক্যামেরা ও ব্যাটারি পারফরম্যান্স পাওয়া যাবে।

তবে OPPO A6 2020 এর স্পেসিফিকেশন এখনও জানা যায়নি। এমনকি কোম্পানির তরফেও এখনও এই বিষয়ে কিছু জানা যায়নি। আশা করা যায় শীঘ্রই এই ফোন সম্পর্কে আরও তথ্য সামনে আসবে। Oppo A5 2020 এর মত এই ফোনটিও ১৫ হাজার টাকার রেঞ্জে আসতে পারে।

Oppo A5 2020 স্পেসিফিকেশন :

অপ্পো এ৫ ২০২০ ফোনে কর্নিং গরিলা গ্লাস ৩+ এর সাথে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ন্যানো ওয়াটারড্রপ ডিসপ্লে রয়েছে। এর পিক্সেল রেজুলেশন ৭২০x ১৬০০ এবং আসপেক্ট রেশিও ২০:৯। ফোনের প্রসেসর, র‍্যাম ও স্টোরেজের কথা বললে এখানে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর, ৬ জিবি পর্যন্ত র‍্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ আছে। প্রসেসরের সাথে এড্রেনো ৬১২ প্রসেসর জিপিইউ দেওয়া হয়েছে।

এই ফোনে পাবেন কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা ১২ মেগাপিক্সেল, এছাড়াও দেওয়া হয়েছে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। Oppo A5 2020 ফোনে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা আছে। এই ফোনেও শক্তিশালী ৫০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। চার্জিংয়ের জন্য এতে ইউএসবি টাইপ সি পোর্ট দেওয়া হয়েছে। সিকিউরিটির জন্য ফোনের পিছনে আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।