স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসরের সাথে আসছে OPPO A73 এবং OPPO A53

oppo-a73-and-oppo-a53-listed-on-nbtc-and-bis-with-qualcomm-snapdragon-662-soc

চীনা স্মার্টফোন কোম্পানি Oppo শীঘ্রই আরও কয়েকটি স্মার্টফোন বাজারে আনতে চলেছে। সম্প্রতি কোম্পানির দুটি A সিরিজের ফোনকে সার্টিফিকেশন সাইটে দেখা গেছে। এই দুটি ফোন হল OPPO A73 এবং OPPO A53। এই দুটি ফোনকে আজ থাইল্যান্ডের সার্টিফিকেশন সাইট, NBTC ও ভারতীয় সার্টিফিকেশন সাইট, BIS এ অন্তর্ভুক্ত করা হয়েছে। যার অর্থাৎ আমরা খুব শীঘ্রই অপ্পো এ৭৩ ও অপ্পো এ৫৩ কে বাজারে দেখতে পাবো।

OPPO A73 কে দেখা গেল সার্টিফিকেশন সাইটে:

কয়েকদিন আগেই অপ্পো এ৭৩ ফোনকে বেঞ্চমার্ক সাইট GeekBench এ দেখা গিয়েছিল। এখানে এই ফোনের মডেল নম্বর ছিল OPPO CPH2095 । এই ফোনকেই আজ NBTC, BIS সহ একাধিক সার্টিফিকেশন সাইটে অন্তর্ভুক্ত করা হয়েছে। যেখান থেকে জানা গেছে ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসরের সাথে আসবে। এতে ৪ জিবি র‌্যাম থাকবে। আবার ফোনটি অ্যান্ড্রয়েড ১০ এর সাথে আসবে।

গিকবেঞ্চ সহ OPPO A53 কে দেখা গেল সার্টিফিকেশন সাইটে:

অপ্পো এ৫৩ ফোনটিকেও এ৭৩ ফোনের সাথে NBTC, BIS সহ একাধিক সার্টিফিকেশন সাইটে দেখা গেছে। এই ফোনটিও কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর, ৪ জিবি র‌্যাম ও অ্যান্ড্রয়েড ১০ এর সাথে লঞ্চ হবে। যদিও ফোনের বাকি স্পেসিফিকেশন এখনও জানা যায়নি।

এদিকে গিকবেঞ্চে OPPO A53, সিঙ্গেল কোর টেস্টে ১,১৯২ ও মাল্টি কোর টেস্টে ৪,৮৩৩ স্কোর করেছে। সেখানে OPPO A73 এর সিঙ্গেল কোর টেস্টে স্কোর ১,৪৮৪ এবং মাল্টি কোর টেস্টে স্কোর ৫,০৫৪।