Oppo A74 4G ফোনে থাকবে ৬ জিবি র‌্যাম ও স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর

oppo-a74-4g-spotted-on-geekbench-with-6gb-ram-snapdragon-662-

গতমাস থেকেই শোনা যাচ্ছিল Oppo, A74 নামে একটি মিড-রেঞ্জ স্মার্টফোনের ওপর কাজ করছে। আবার মার্চের প্রথমে থাইল্যান্ডের NBTC সার্টিফিকেশন সাইট থেকে জানা যায় এই ফোনটি 4G ও 5G কানেক্টিভিটি অপশনে লঞ্চ হবে। রিপোর্ট অনুসারে Oppo A74 স্মার্টফোনের 5G ভার্সনের মডেল নম্বর হবে CPH2197। আবার 4G ভার্সন CPH2219 মডেল নম্বর সহ আসবে। কিছুদিন আগে অপ্পো এ৭৪ ৫জি কে বেঞ্চমার্ক সাইট Geekbench-এ দেখা গিয়েছিল। আর আজ CPH2219 মডেল নম্বর সহ অপ্পো এ৭৪ এর ৪জি ভার্সন গিকবেঞ্চে স্পট করা হয়েছে।

গিকবেঞ্চ ডেটাবেস অনুসারে, Oppo A74 4G বা Oppo CPH2219 সিঙ্গেল কোর টেস্টে ৩০৬ পয়েন্ট ও মাল্টি কোর টেস্টে ১,০৪২ পয়েন্ট স্কোর করতে সমর্থ হয়েছে। এছাড়াও গিকবেঞ্চ লিস্টিং জানাচ্ছে যে অপ্পো এ৭৪ ৪জি-তে অ্যান্ড্রয়েড ১১ ওএস (কালার ওএস ১১) আউট-অফ-দ্য বক্স থাকবে।

আবার ফোনটি চলবে অক্টা কোর স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসরে। Oppo A74 4G ফোনে ৬ জিবি র‌্যাম থাকবে। তবে বর্তমান ট্রেন্ড দেখে বলা যায়, অপ্পো এ৭৪ ৪জি এর আরও র‌্যাম ভ্যারিয়েন্টে লঞ্চ হতে পারে।

এছাড়া অপ্পো এ৭৪ ৪জি ৬.১ ইঞ্চি এইচডি+ আইপিএস এলসিডি ডিসপ্লে, ১৩+২+২ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ সহ আসতে পারে। এর আগে সার্টিফিকেশন সাইট মারফত জানা গিয়েছিল, অপ্পো এ৭৪ ফোনটিতে থাকবে ৫,০০০ ব্যাটারি। এতে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করতে পারে। আবার এর ওয়াই-ফাই ফ্রিকোয়েন্সি ব্যান্ড হবে ২.৪ গিগাহার্টজ এবং ৫ গিগাহার্টজ। ফোনটির আকৃতি হবে ১৬২.৯ x ৭৪.৭ x ৮.৪ মিমি এবং ওজন ১৯০ গ্রাম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন