সস্তা Oppo A74 5G আজ আকর্ষণীয় অফারের সাথে কেনার দারুন সুযোগ

Oppo A74 5G goes on first sale today at 1pm on Amazon offers price specifications

গত সপ্তাহে ভারতে লঞ্চ হয়েছিল Oppo A74 5G। অপ্পো-র সবচেয়ে সস্তা ৫জি ফোন হিসাবে এটি বাজারে রেখেছিল। আজ থেকে অপ্পো এ৭৪ ৫জি এর সেল শুরু হচ্ছে। দুপুর ১ টা থেকে এই ফোনটি কেনা যাবে। ই-কমার্স সাইট Amazon ছাড়াও অফলাইনে রিটেল স্টোর থেকে ফোনটি পাওয়া যাবে। লঞ্চ অফার হিসাবে Oppo A74 5G এর ওপর ওপর ১,৫০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে।

Oppo A74 5G এর দাম ও অফার

ভারতে অপ্পো এ৭৪ ৫জি এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৭,৯৯০ টাকা। কোনটি একটি স্টোরেজ ভ্যারিয়েন্ট সহ এসেছে। এটি দুটি কালারে পাওয়া যাবে- ফ্লুইড ব্ল্যাক ও ফ্যান্টাস্টিক পার্পেল।

সেল উপলক্ষ্যে HDFC ও ICICI ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকরা প্রিপেড ট্রানজাকশনে এবং ডেবিট কার্ড গ্রাহকরা ইএমআই ট্রানজাকশনে ১,৫০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন। আবার বান্ডেল অফারে Oppo A74 5G কিনলে Oppo Enco W11, Oppo Band ও Oppo W31 দাম কমে হবে যথাক্রমে ১,২৯৯, ২,৪৯৯ ও ২,৪৯৯ টাকায়।

Oppo A74 5G এর স্পেসিফিকেশন

অপ্পো এ৭৪ ৫জি ফোনে আছে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) ডিসপ্লে। এর ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হোল, যার কাট আউটের মধ্যে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। এই ডিসপ্লে হাইপার কালার টেকনোলজি এবং এআই আই কমফোর্ট সহ এসেছে। এই ফোনে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৮০ ৫জি প্রসেসর।

Oppo A74 5G ফোনে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। সিকিউরিটির জন্য এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। এই ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হবে ৪৮ মেগাপিক্সেল (এফ/১.৭ অ্যাপারচার) + ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর+ ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন