Oppo A74 5G: আজ লঞ্চ হচ্ছে ‘সবচেয়ে সস্তা’ 5G ফোন, দাম জানুন

Oppo A74 5G launch in India today Livestream expected price specifications

Oppo A74 5G আজ ভারতে লঞ্চ হতে চলেছে। ই-কমার্স সাইট Amazon ইতিমধ্যেই ফোনটির জন্য মাইক্রোসাইট তৈরি করেছে। চলতি মাসের শুরুতে ফিলিপাইনে লঞ্চ হওয়ার পর, আজ একটি ভার্চুয়াল ইভেন্টের মাধ্যমে ফোনটিকে ভারতে আনা হবে। অপ্পো এ৭৪ ৫জি ভারতে কোম্পানির সবচেয়ে সস্তা ৫জি ডিভাইস হবে। এই ফোনে পাওয়া যাবে স্ন্যাপড্রাগন প্রসেসর, পাওয়ারফুল ব্যাটারি ও ট্রিপল রিয়ার ক্যামেরা।

Oppo A74 5G আজ কখন লঞ্চ হবে

আগেই বলেছি একটি ভার্চুয়াল ইভেন্টের মাধ্যমে অপ্পো এ৭৪ ৫জি কে ভারতে লঞ্চ করা হবে। এই ইভেন্ট দুপুর ১২টা থেকে শুরু হবে। আপনি কোম্পানির অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে এই ইভেন্ট দেখতে পারবেন। এছাড়াও আমাদের ওয়েবসাইট ফলো করলেও ফোনটি সম্পর্কে যাবতীয় তথ্য পেয়ে যাবেন।

Oppo A74 5G এর দাম ও স্পেসিফিকেশন

অপ্পো ইন্ডিয়ার ভাইস প্রেসিডেন্ট, তাসলিম আরিফ জানিয়েছেন, Oppo A74 5G এর ভারতে ২০,০০০ টাকার কমে লঞ্চ হবে।

Oppo A74 5G এর স্পেসিফিকেশনের কথা বললে, এতে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) পাঞ্চ হোল আইপিএস এলসিডি, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৮০ ৫জি প্রসেসর, ১৮ ওয়াট ফাস্ট চার্জিং, ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৪৮ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা, ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, অ্যান্ড্রয়েড ১১ বেসড কালার ওএস ১১.১ কাস্টমের স্কিন ও ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন