Oppo A74 5G ব্যাপক সস্তায় দুর্ধর্ষ ফিচার সহ ভারতে লঞ্চ হল

oppo-a74-5g-launched-in-india-with-snapdragon-480-soc-triple-camera-price-specifications-sale-date

অবশেষে ভারতে লঞ্চ হল Oppo A74 5G। চিনা স্মার্টফোন কোম্পানিটির সবচেয়ে সস্তা ৫জি ফোন হিসাবে এটি ভারতে এসেছে। ফোনটি ২০,০০০ টাকার কমে এদেশে পা রেখেছে। উল্লেখ্য অপ্পো এ৭৪ ৫জি ফোনটি চলতি মাসের শুরুতে ফিলিপাইনে লঞ্চ হয়েছিল। যদিও ভারতে কিছুটা আলাদা স্পেসিফিকেশন সহ ফোনটি পাওয়া যাবে। Oppo A74 5G ফোনের মুখ্য ফিচারের মধ্যে আছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৯০ হার্টজ রিফ্রেশ রেট, স্ন্যাপড্রাগন ৪৮০ ৫জি প্রসেসর ও অ্যান্ড্রয়েড ১১অপারেটিং সিস্টেম।

Oppo A74 5G এর দাম

ভারতে অপ্পো এ৭৪ ৫জি এর দাম শুরু হয়েছে ১৭,৯৯০ টাকা থেকে। এই মূল্য ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। ফোনটি ফ্লুইড ব্ল্যাক ও ফ্যান্টাস্টিক পার্পেল কালারে পাওয়া যাবে। আগামী ২৬ এপ্রিল Amazon থেকে Oppo A74 5G এর সেল শুরু হবে।

লঞ্চ অফার হিসাবে বিভিন্ন ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ১০ শতাংশ ছাড় পাওয়া যাবে। আবার বান্ডেল অফারে Oppo Enco W11, Oppo Band ও Oppo W31 কেনা যাবে যথাক্রমে ১,২৯৯, ২,৪৯৯ ও ২,৪৯৯ টাকায়।

Oppo A74 5G এর স্পেসিফিকেশন

অপ্পো এ৭৪ ৫জি অ্যান্ড্রয়েড ১১ বেসড কালার ওএস ১১.১ ইউআই-এ চলে। এই ফোনে আছে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) পাঞ্চ হোল ডিসপ্লে। এর রিফ্রেশ রেট ৯০ হার্টজ, আসপেক্ট রেশিও ২০:৯ এবং পিক্সেল ডেন্সিটি ৪০৫ পিপিআই। আবার এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৮০ ৫জি প্রসেসর, ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ দেওয়া হয়েছে।

ক্যামেরার কথা বললে Oppo A74 5G ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হবে ৪৮ মেগাপিক্সেল (এফ/১.৭ অ্যাপারচার) + ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর+ ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য এতে আছে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

অপ্পো এ৭৪ ৫জি ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। এতে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে। এর অন্যান্য ফিচারের মধ্যে আছে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ইউএসবি টাইপ সি পোর্ট, ৩.৫মিমি হেডফোন জ্যাক। ফোনটির ওজন ১৮৮ গ্রাম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন