Oppo A74 5G চলতি মাসেই ভারতে আসছে, দাম হবে ২০,০০০ টাকার কম

oppo-a74-5g-launching-in-india-april-end-under-rs-20000

Oppo A74 5G‌ এপ্রিলের শুরুতে ফিলিপাইনে লঞ্চ হয়েছিল। এবার ফোনটি ভারতে আসছে। সম্প্রতি একজন টিপস্টার এই দাবি করেছেন। পাশাপাশি তিনি ফোনটির দামও জানিয়েছেন। জানিয়ে রাখি, অপ্পো এ৭৪ ৫জি ফোনটি অপ্পো এ৭৪ ৪জি এর সাথে বাজারে পা রেখেছিল। এই ফোনে পাওয়া যাবে স্ন্যাপড্রাগন ৪৮০ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ৪৮ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা।

টিপস্টার অভিষেক যাদব জানিয়েছেন, Oppo A74 5G‌ চলতি মাসের শেষেই ভারতে লঞ্চ হবে। এই ফোনের দাম রাখা হবে ২০,০০০ টাকার কম। যদিও টিপস্টার ফোনটির নির্দিষ্ট লঞ্চের তারিখ টুইটে উল্লেখ করেননি।

Oppo A74 5G এর স্পেসিফিকেশন (টিপস্টারের দাবি)

অপ্পো এ৭৪ ৫জি ফোনে থাকবে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) পাঞ্চ হোল আইপিএস এলসিডি। এর রিফ্রেশ রেট ৯০ হার্টজ এবং আসপেক্ট রেশিও ২০:৯। আবার এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৮০ ৫জি প্রসেসর ব্যবহার করা হবে। সাথে থাকবে ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে কিনা জানা যায়নি। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড কালার ওএস ১১.১ কাস্টমের স্কিনে চলবে।

ক্যামেরার কথা বললে, Oppo A74 5G ফোনে কোয়াড ট্রিপল ক্যামেরা সেটআপ দেখা যাবে। এই ক্যামেরাগুলি হবে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। যদিও ফিলিপাইনে একটি ৮ মেগাপিক্সেল ক্যামেরা অতিরিক্ত ছিল। সেলফি ও ভিডিও কলের জন্য এতে থাকবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। অপ্পো এ৭৪ ৫জি ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে। এতে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

I'm magnetically attracted to everything that implies innovation... And Rock 'N Roll!