৬ জিবি র‌্যামের সাথে সস্তায় বাজারে আসছে Oppo A74 5G

oppo-a74-5g-spotted-on-geekbench-with-qualcomm-snapdragon-soc-6gb-ram-android-11-os

গতমাস থেকেই শোনা যাচ্ছে চীনা স্মার্টফোন কোম্পানি Oppo, A74 নামে একটি নতুন ফোনের ওপর কাজ করছে। এরপর এই মাসের শুরুতে থাইল্যান্ডের NBTC সার্টিফিকেশন সাইট থেকে জানা যায় এই ফোনটি 5G ও 4G ভার্সনে আসবে। এরমধ্যে 5G ভার্সনের মডেল নম্বর হবে CPH2197। আবার 4G ভার্সন CPH2219 মডেল নম্বর সহ আসবে। আজ Oppo A74 5G কে বেঞ্চমার্ক সাইট Geekbench-এ দেখা গেছে।

Nashvillechatterclass এর রিপোর্ট অনুযায়ী, আজ অপ্পো এ৯৪ ৫জি কে CPH2197 মডেল নম্বর সহ বেঞ্চমার্ক সাইটে খুঁজে পাওয়া গেছে। গিকবেঞ্চ থেকে জানা গেছে এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন প্রসেসর ব্যবহার করা হবে, যার ক্লক স্পিড থাকবে ১.৮ গিগাহার্টজ। আবার এখানে মাদারবোর্ডের নাম দেখা গেছে “holi“, যা স্ন্যাপড্রাগন ৪৮০ প্রসেসরের কোডনেম। ফলে মনে করা হচ্ছে এই ফোন স্ন্যাপড্রাগন ৪৮০ প্রসেসর থাকবে।

এছাড়াও গিকবেঞ্চ থেকে আরও জানা গেছে, Oppo A74 5G ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম সহ আসবে। স্বাভাবিকভাবেই এতে কালারওএস ১১ ইন্টারফেস থাকবে। আবার ফোনটি ৬ জিবি র‌্যাম সহ পাওয়া যাবে।

এর আগে সার্টিফিকেশন সাইট মারফত জানা গিয়েছিল, অপ্পো এ৭৪ ফোনটি ৫,০০০ ব্যাটারি সহ আসবে। এতে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করতে পারে। আবার এর ওয়াই-ফাই ফ্রিকোয়েন্সি ব্যান্ড হবে ২.৪ গিগাহার্টজ এবং ৫ গিগাহার্টজ। ফোনটির আকৃতি হবে ১৬২.৯ x ৭৪.৭ x ৮.৪ মিমি এবং ওজন ১৯০ গ্রাম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who is very knowledgeable or enthusiastic about technology and especially high technology