Oppo A9 2020 এবং Oppo A5 2020 পাঁচটি ক্যামেরা ও শক্তিশালী ব্যাটারি সহ ভারতে এলো, দাম শুরু ১২,৪৯০ টাকা থেকে

  

সেলফি সেন্ট্রিক স্মার্টফোন কোম্পানি Oppo আজ ভারতে তাদের A সিরিজের অন্তর্গত Oppo A9 2020 এবং Oppo A5 2020 ফোন দুটি লঞ্চ করলো। এই দুটি ফোন Amazon থেকে বিক্রি শুরু হবে। অপ্পো এ ৯ ২০২০ এর মূল আকর্ষণ হলো কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ ও ৫০০০ এমএএইচ ব্যাটারি। এই ফোনটির প্রাথমিক দাম ১৬,৯৯০ টাকা। আবার অপ্পো এ ৫ ২০২০ এর দাম ১২,৪৯০ টাকা।

A9 2020 ফোনটি ভারতে দুটো ভ্যারিয়েন্টে লঞ্চ হয়েছে। এই ফোনটি এবছরের এপ্রিলে লঞ্চ করা Oppo A9 এর আপগ্রেড ভার্সন। এর ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৬,৯৯০ টাকা আবার ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৯,৯৯০ টাকা। অপ্পো এ৯ ২০২০ এর বিক্রি ১৬ সেপ্টেম্বর থেকে শুরু হবে।

এদিকে অপ্পো এ৫ ২০২০ এর ৩ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১২,৪৯০ টাকা এবং ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১৩,৯৯০ টাকা। এই ফোনটির বিক্রি ২১ সেপ্টেম্বর থেকে শুরু হবে।

Oppo A9 2020 এর স্পেসিফিকেশন :

এই ফোনে কর্নিং গরিলা গ্লাস ৩+ এর সাথে ৬.৫ ইঞ্চি এর ন্যানো ওয়াটারড্রপ ডিসপ্লে দেওয়া হয়েছে। এছাড়াও এই ফোনে পাবেন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর এবং কোয়াড ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি সেন্সর ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও আছে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর এবং ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। সেলফির জন্য এই ফোনে 16 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। ফোনটি ৫০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে।

Oppo A5 2020 স্পেসিফিকেশন :

অপ্পো এ ৯ ২০২০ এর মতো এই ফোনেও কর্নিং গরিলা গ্লাস ৩+ এর সাথে ৬.৫ ইঞ্চি এর ন্যানো ওয়াটারড্রপ ডিসপ্লে রয়েছে। এই ফোনেও পাবেন কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা ১২ মেগাপিক্সেল, এছাড়াও দেওয়া হয়েছে 8 মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। Oppo A5 2020 ফোনে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা আছে। এই ফোনেও শক্তিশালী ৫০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।