লকডাউনের মাঝে সস্তা হল OPPO A9 2020, জেনে নিন নতুন দাম

oppo a9 2020

ভারতে জিএসটি বাড়ার কারণে ১ এপ্রিল থেকে ফোনের দাম বাড়িয়েছিল Oppo । এই কারণে Oppo A9 2020 এর দাম ও বেড়েছিল। নতুন দাম অনুসারে এই ফোনের ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম হয়েছিল ১৫,৯৯০ টাকা। আবার ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম হয়েছিল ১৮,৪৯০ টাকা। তবে বিক্রি বাড়াতে এবার কোম্পানি অপ্পো এ ৯ ২০২০ এর দাম কমিয়ে দিল।

91mobiles এর রিপোর্ট অনুযায়ী, দাম বাড়ানোর পর ফের ১,০০০ টাকা কমিয়ে দিল কোম্পানি। যদিও কেবল ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম কমানো হয়েছে। অন্য ভ্যারিয়েন্টের দাম অপরিবর্তিত আছে। এখন ফোনটির বেস ভ্যারিয়েন্ট ১৪,৯৯০ টাকায় পাওয়া যাবে। এই দাম অফলাইন মার্কেটে কমানো হয়েছে।

OPPO A9 2020: স্পেসিফিকেশন

অপ্পো এ ৯ ২০২০ ফোনে কর্নিং গরিলা গ্লাস ৩+ এর সাথে ৬.৫ ইঞ্চি এর ন্যানো ওয়াটারড্রপ ডিসপ্লে রয়েছে। যার রেজুলেশন ৭২০ x ১৬০০ পিক্সেল। এছাড়াও এই ফোনে পাবেন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর ও এড্রেনো ৬১০ জিপিইউ। Oppo A9 2020 ফোনে পাবেন কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল, এছাড়াও দেওয়া হয়েছে 8 মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স।

Oppo A9 2020 ফোনে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা আছে। রিভার্স চার্জিং সাপোর্টের সাথে এই ফোনে শক্তিশালী ৫০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। অপারেটিং সিস্টেম হিসাবে এই ফোনে পাবেন অ্যান্ড্রয়েড ৯ পাই বেসড কালারওএস ৬.১।