৮ জিবি র‌্যাম ও ৫০০০ mAh ব্যাটারির সাথে লঞ্চ হল Oppo A92

সেলফি সেন্ট্রিক স্মার্টফোন কোম্পানি অপ্পো তাদের A সিরিজের আরও একটি স্মার্টফোন লঞ্চ করলো। এই ফোনটির নাম Oppo A92। এই ফোনটিকে কোম্পানি মালয়েশিয়ায় লঞ্চ করেছে। প্রসঙ্গত অপ্পো এ ৯২ হল কোম্পানির চতুর্থ A সিরিজের ফোন। এর আগে অপ্পো এই সিরিজে OPPO A92s, OPPO A52, OPPO A12 ফোনগুলিকে এনেছে। এদিকে Oppo A92 এর বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৮ জিবি র‌্যাম দেওয়া হয়েছে।

Oppo A92 দাম :

মালয়েশিয়ায় অপ্পো এ ৯২ ফোনটি একটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হয়েছে। এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম প্রায় ২০,৯৯০ টাকা। ফোনটি সাদা ও কালো রঙে পাওয়া যাবে।

Oppo A92 স্পেসিফিকেশন :

অপ্পো এ ৯২ ফোনে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। ফোনটি পাঞ্চ হোল ডিজাইনের সাথে এসেছে। প্রসেসর, র‌্যাম ও স্টোরেজের কথা বললে এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬৫ চিপসেট, ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ আছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। সিকিউরিটির জন্য এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আছে।

ক্যামেরার কথা বললে এতে কোয়াড রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। যেখানে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল ক্যামেরা সেকেন্ডারি সেন্সর হিসাবে আছে। এছাড়াও অন্য দুটি ক্যামেরা হল ২ মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফির জন্য এতে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে। অপারেটিং সিস্টেম হিসাবে অপ্পো এ ৯২ ফোনে আছে অ্যান্ড্রয়েড ১০ বেসড কালারওএস ৭.১। ফোনটিতে ১৮ ওয়াট ফাস্ট চারজিংয়ের সাথে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

WhatsApp এ সব খবর পেতে এখানে ক্লিক করুন।