বাজেট রেঞ্জে এবার আসছে OPPO A92, পিছনে থাকবে চারটি ক্যামেরা

Oppo A92 Render leaks

স্মার্টফোন কোম্পানি OPPO তাদের A সিরিজে ইতিমধ্যেই বিভিন্ন স্মার্টফোন যেমন OPPO A92s, OPPO A52, OPPO A12 লঞ্চ করেছে। এবার এই সিরিজের নতুন একটি ফোন আনছে কোম্পানি। এই ফোনের নাম হবে OPPO A92। ইতিমধ্যেই এই ফোন সম্পর্কে বেশ কিছু তথ্য সামনে এসেছে। এবার এই ফোনকে Google Play Console এ দেখা গেল। যদিও ফোনটি ঠিক কবে লঞ্চ হবে তা জানা যায়নি। তবে ফোনটি কোন কোন রঙে আসবে তা ফাঁস হয়েছে।

টিপ্সটার Evan Blass তার টুইটার অ্যাকাউন্টে অপ্পো এ ৯২ কোন রঙে আসবে তা জানিয়েছে। এই ফোনটি বেগুনি রঙে আসবে। এছাড়াও শেয়ার করা ছবি অনুযায়ী, ফোনটি পাঞ্চ হোল ডিসপ্লের সাথে আসবে। এছাড়াও ফোনের পিছনে কোনো ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেখা যায়নি। অর্থাৎ এখানে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট দেওয়া হবে। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে। ফোনটি ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লের সাথে আসতে পারে। এই ফোনটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক অপারেটিং সিস্টেমের সাথে আসবে।

OPPO A92 ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬৫ লঞ্চ হতে পারে। ফটোগ্রাফির জন্য এতে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর থাকবে। এছাড়াও থাকবে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফির জন্য এতে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকবে।

গতমাসে অপ্পো চীনে Oppo A92s লঞ্চ করেছিল। এই ফোনের বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এই ফোনে মিডিয়াটেক ডিমেন্সিটি ৮০০ ৫জি চিপসেট, কোয়াড রিয়ার ক্যামেরা, ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৪,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে। যার ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২,১৯৯ ইউয়ান (প্রায় ২৩,৭০০ টাকা)।