বাজারে আসছে আরও একটি 5G ফোন OPPO A92s, দাম হবে সস্তা

OPPO কয়েকদিন আগে চীনে তাদের 5G ফোন ACE 2 লঞ্চ করেছিল। কোম্পানি খুব শীঘ্রই তাদের আরও একটি 5G ফোন OPPO A92s লঞ্চ করতে চলেছে। কয়েকদিন আগে কোম্পানি এই ফোনের কয়েকটি ফিচার সামনে এনেছিল। এবার কোম্পানি এর রেন্ডার ফাঁস করলো। অপ্পো এ ৯১ এস ফোনের পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। ফোনটি চারটি রঙে বাজারে আসতে পারে। চীনা মাইক্রোব্লগিং সাইট Weibo তে OPPO A92s এর রেন্ডার পোস্ট করা হয়।

এই সাইটেই ফোনটির চারটি রং প্রকাশ করা হয়। যে চারটি রং হল গোলাপি, নীল, সাদা ও কালো। ফোনের পিছনে চারটি ক্যামেরা দেখা গেছে। যদিও পিছনে কোনো ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেখা যায়নি। এর অর্থ এখানে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর বা ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট থাকতে পারে। এছাড়াও এতে ইউএসবি টাইপ সি পোর্ট এবং ৩.৫ মিমি হেডফোন জ্যাক দেওয়া হবে। এটি কোম্পানির সস্তা 5G ফোন হবে।

কিছুদিন আগে এই ফোনের কিছু ফিচার ও ফাঁস হয়েছিল। যেখানে বলা হয়েছে ফোনটির ডিসপ্লের রিফ্রেশ রেট হবে ১২০ হার্জ। এই ফোনের সামনে ডুয়েল পাঞ্চ হোল ডিসপ্লে দেওয়া হবে। ফোনটিকে সার্টিফিকেশন সাইট TENAA তেও অন্তর্ভুক্ত করা হয়েছিল। সেখানে বলা হয়েছিল এতে ৬.৫৭ ইঞ্চি স্ক্রিন থাকবে। এছাড়াও এই ফোনে থাকবে ৩,৮৫০ এমএএইচ ব্যাটারি এবং ১২ জিবি পর্যন্ত র‌্যাম।

এখানে মিডিয়াটেক ডিমেন্সিটি ১০০০ ৫জি চিপসেট ব্যবহার করা হতে পারে। ফিচারের কথা বললে এতে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর দেওয়া হবে। এছাড়াও থাকবে ৮ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। সেলফির জন্য এতে ১৬+২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হতে পারে।