(Leak) আসছে Oppo A93 5G, লঞ্চের আগেই ফাঁস স্পেসিফিকেশন ও দাম

oppo-a93-5g-full-specification-and-price-leaked-ahead-of-launch

৫জি সাপোর্টের সাথে শীঘ্রই লঞ্চ হতে চলেছে Oppo A93 5G। সম্প্রতি এই ফোনের সম্পূর্ণ স্পেসিফিকেশন আমাদের হাতে এসেছে। আসলে গতকাল অপ্পো এ৯৩ ৫জি কে চীনের চীনের টেলিকম ওয়েবসাইটে (China Telecom website) অন্তর্ভুক্ত করা হয়। যেখানে ফোনটির মডেল নম্বর ছিল PEHM00। এখানে থেকেই Oppo A93 5G এর সমস্ত স্পেসিফিকেশন আমরা জানতে পেরেছি। আসুন জেনে নিই এই ফোনটি কি ফিচার অফার করবে এবং এর দাম কত হতে পারে।

Oppo A93 5G এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

টেলিকম ওয়েবসাইট অনুযায়ী, অপ্পো এ৯৩ ৫জি ফোনে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস পাঞ্চ হোল ডিসপ্লে দেওয়া হবে। এর পিক্সেল রেজোলিউশন হবে ১০৮০  x ২৩৪০। ফোনটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৮০ প্রসেসর ব্যবহার করা হবে। সাথে থাকবে ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে সম্ভবত এর স্টোরেজ বাড়ানো যাবেনা। যদিও এসম্পর্কে কিছু জানানো হয়নি।

Oppo A93 5G ফোনের ক্যামেরার কথা বললে, এতে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে। যার প্রাইমারি ক্যামেরা হবে ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও অন্য দুটি ক্যামেরা ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফির জন্য এতে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হবে। আবার এতে থাকবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

Oppo A93 5G এর দাম

ওয়েবসাইট অনুযায়ী, অপ্পো এ৯৩ ৫জি ফোনটির হাই এন্ড ভ্যারিয়েন্টের দাম হবে ২,১৯৯ ইউয়ান, যা প্রায় ২৪,৯২০ টাকা। ফোনটি কয়েক সপ্তাহের মধ্যে বাজারে চলে আসবে।