লঞ্চ হওয়ার আগেই Oppo A93 5G এর সেল তারিখ জানা গেল, জানুন দাম ও ফিচার

oppo-a93-5g-listed-on-retail-site-with-official-image-and-pre-order-date

গতকাল চীনের টেলিকম ওয়েবসাইটে দেখা গিয়েছিল Oppo A93 5G কে। এবার এই ফোনকে চীনের রিটেল সাইটে (Tmall) অন্তর্ভুক্ত করা হল। এমনকি ফোনটির সেল ডেটও ঘোষণা করা হয়েছে। অর্থাৎ বলতে দ্বিধা নেই যে অপ্পো এ৯৩ ৫জি ফোনকে শীঘ্রই লঞ্চ করা হবে। রিপোর্ট অনুযায়ী, এই ফোনে থাকবে স্ন্যাপড্রাগন ৪৮০ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর যুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা ও এইচডি প্লাস পাঞ্চ হোল ডিসপ্লে। Oppo A93 5G কে চীনের টেলিকম ওয়েবসাইটে PEHM00 মডেল নম্বরের সাথে দেখা গিয়েছিল। আসুন ফোনটির সম্ভাব্য দাম ও স্পেসিফিকেশন জেনে নিই।

Oppo A93 5G এর দাম (সম্ভাব্য)

অপ্পো এ৯৩ ৫জি ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের সাথে লঞ্চ হতে পারে। এর দাম রাখা হবে ২,১৯৯ ইউয়ান, যা প্রায় ২৪,৯২০ টাকা। আগামীকাল থেকে Tmall ওয়েবসাইটে অপ্পো এ৯৩ ৫জি এর প্রিঅর্ডার শুরু হবে। আবার এর সেল শুরু হবে ২০ জানুয়ারি থেকে। ফোনটি এলিগেন্ট সিলভার, ড্যাজেল ব্ল্যাক ও অরোরা কালারে পাওয়া যাবে।

Oppo A93 5G এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

অপ্পো এ৯৩ ৫জি ফোনটি ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস পাঞ্চ হোল ডিসপ্লে সহ আসতে পারে। এর পিক্সেল রেজোলিউশন হবে ১০৮০ x ২৪০০, আসপেক্ট রেশিও ২০:৯ এবং রিফ্রেশ রেট ৯০ হার্টজ। এতে ফ্লাট স্ক্রিন থাকবে। আবার Oppo A93 5G ফোনে ব্যবহার করা হবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৮০ প্রসেসর। সাথে দেওয়া হবে ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

ক্যামেরার কথা বললে অপ্পো এ৯৩ ৫জি ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ থাকবে। এই ক্যামেরাগুলি হল  ৪৮ মেগাপিক্সেল, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। ফোনটির পাঞ্চ হোলের মধ্যে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকবে। Oppo A93 5G ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে। যার সাথে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এই ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড কালারওএস ১১.১ ইন্টারফেসে চলবে। এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে।