পিছনে চারটি ও সামনে দুটি ক্যামেরা সহ লঞ্চ হল OPPO A93

oppo-a93-launched-with-dual-selfie-and-quad-rear-camera-price-specifications

বিগত কয়েকদিন ধরে টিজার সামনে আসার পর, অবশেষে লঞ্চ হল OPPO A93। চীনা স্মার্টফোন কোম্পানিটি এই ফোনটিকে ভিয়েতনামে লঞ্চ করেছে। এছাড়াও আগামী ৬ অক্টোবর এই ফোনকে মালয়েশিয়ায় লঞ্চ করা হবে। এই ফোনটি আসলে গতমাসে ভারতে লঞ্চ হওয়া Oppo F17 Pro এর রিব্র্যান্ডেড ভার্সন। অপ্পো এ৯৩ এর প্রধান প্রধান ফিচারের মধ্যে আছে AMOLED ডিসপ্লে, ডুয়েল সেলফি ক্যামেরা, কোয়াড রিয়ার ক্যামেরা ও ৪,০১৫ এমএএইচ ব্যাটারি।

OPPO A93 দাম ও কালার

অপ্পো এ৯৩ এর দাম রাখা হয়েছে ৭,৪৯০,০০০ ভিএনডি, যা প্রায় ২৩,৮০০ টাকার সমান। এই দাম ফোনটির ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। ফোনটি ব্ল্যাক ও হোয়াইট কালারে পাওয়া যাবে।

Oppo F17 Pro স্পেসিফিকেশন

অপ্পো এ৯৩ ফোনে দেওয়া হয়েছে ডুয়েল পাঞ্চ হোলের সাথে ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে। এই ডিসপ্লের আসপেক্ট রেশিও ২০:৯, পিক্সেল রেজুলেশন ১০৮০x২৪০০, স্ক্রিন টু বডি রেশিও ৯০.৭ শতাংশ। ৬০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লের সুরক্ষার জন্য আছে কর্নিং গরিলা গ্লাস ৩ প্লাস। এতে মিডিয়াটেক হেলিও ৯৫ প্রসেসর দেওয়া হয়েছে। আবার এ৯৩ ফোনে পাবেন ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

আবার ফটোগ্রাফির জন্য Oppo A93 ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা আছে। যার প্রাইমারি ক্যামেরা এফ/১.৮ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল। অন্য ক্যামেরাগুলি হল ৮ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল ক্যামেরা, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ২ মেগাপিক্সেল মনোক্রোম সেন্সর। আবার সেলফি ও ভিডিও কলের জন্য পাবেন এফ/২.২ অ্যাপারচার সহ ১৬ মেগাপিক্সেল ও ২ মেগাপিক্সেলের ডুয়েল ফ্রন্ট ক্যামেরা। এই ফোনে ৪,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। এই ফোনে ১৮ ওয়াট চার্জিং টেকনোলজি সাপোর্ট করে। চার্জিংয়ের জন্য এখানে আছে ইউএসবি টাইপ সি পোর্ট। এই 4G ফোনটিতে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। অপারেটিং সিস্টেম হিসাবে আছে অ্যান্ড্রয়েড ১০ বেসড কালারওএস ৭।