Oppo A94 5G ডাইমেনসিটি প্রসেসর ও দুর্দান্ত ফিচারের সাথে লঞ্চ হল, জানুন দাম

Oppo A94 5G launched with dimensity 800u soc rebadged of Reno 5z price specifications

কয়েকদিন আগেই Oppo সিঙ্গাপুরে F19 Pro+ এর রিব্র্যান্ডেড ভার্সন Oppo Reno 5Z লঞ্চ করেছিল। এবার এই ফোনটি Oppo A94 5G নামে ইউরোপের মার্কেট লঞ্চ হল। যদিও ভারত বা সিঙ্গাপুরের তুলনায় ইউরোপে ফোনটি অধিক দামে লঞ্চ হয়েছে। আসুন অপ্পো এ৯৪ ৫জি এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নিই

Oppo A94 5G এর দাম

ইউরোপে অপ্পো এ৯৪ ৫জি এর মূল্য রাখা হয়েছে ৩৫৯ ইউরো, যা প্রায় ৩২,০০০ টাকার সমান। এই দাম ফোনটির ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের। ফোনটি ফ্লুইড ব্ল্যাক ও কসমো ব্লু কালারে পাওয়া যাবে।

Oppo A94 5G এর স্পেসিফিকেশন

ডুয়েল সিমের অপ্পো এ৯৪ ৫জি অ্যান্ড্রয়েড ১১ বেসড কালারওএস ১১ কাস্টম স্কিনে চলে। এই ফোনে আছে কর্নিং গরিলা গ্লাস ৫ প্রোটেকশন সহ ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস (২৪০০ x ১০৮০ পিক্সেল) অ্যামোলেড পাঞ্চ হোল ডিসপ্লে। এই ডিসপ্লের আসপেক্ট রেশিও ২০:৯, স্ক্রিন টু বডি রেশিও ৯০.৮ শতাংশ, রিফ্রেশ রেট ৬০ হার্টজ, টাচ স্যাম্পেলিং রেট গেমিং মোডে ১৮০ হার্টজ এবং পিক ব্রাইটনেস ৮০০ নিটস। পাওয়ার ব্যাকআপের জন্য এখানে পাওয়া যাবে ৪,৩১০ এমএএইচ ব্যাটারি। যার সাথে ৩০ ওয়াট ফ্ল্যাশ চার্জ সাপোর্ট করবে।

আবার Oppo A94 5G ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০ইউ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি ৮ জিবি র‌্যাম (LPDDR4X) ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের সাথে পাওয়া যাবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ১.৭ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ১১৯ ডিগ্রি ফিল্ড অফ ভিউ সহ ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স (এফ/২.২), ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স (এফ/২.৪), ২ মেগাপিক্সেল মনো ক্যামেরা (এফ/২.৪)।  আবার সামনে পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

Oppo A94 5G এর অন্যান্য ফিচারের মধ্যে আছে ওয়াই-ফাই ৬, ব্লুটুথ ৫.১, জিপিএস, এনএফসি, ইউএসবি টাইপ সি পোর্ট, ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ৩.৫ মিমি হেডফোন জ্যাক।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন