সস্তায় দুর্দান্ত ফিচার, 4G সাপোর্ট সহ লঞ্চ হল Oppo A94

oppo-a94-launched-in-uae-with-quad-rear-camera-price-specifications-availability

প্রত্যাশা মত সংযুক্ত আরব আমিরশাহীতে লঞ্চ হল Oppo A94। গতকালই এই ফোনকে কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে দেখা গিয়েছিল। যারপরে নিশ্চিত ছিল ফোনটি শীঘ্রই লঞ্চ হবে। অপ্পো এ৯৪ ফোনটি মিডিয়াটেক হেলিও পি৯৫ প্রসেসরের সাথে এসেছে। এছাড়াও এতে আছে ফুল এইচডি প্লাস পাঞ্চ হোল ডিসপ্লে, ৪৮ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা, ৪,৩১০ এমএএইচ ব্যাটারি। Oppo A94 কয়েকটি মার্কেটে Oppo Reno 5F নামে লঞ্চ হতে পারে।

Oppo A94 এর দাম

অপ্পো এ৯৪ একটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হয়েছে। এর ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের মূল্য রাখা হয়েছে ১০৯৯ আমিরাটি ডিরহাম, যা প্রায় ২১,৯০০ টাকা। ফোনটি দুটি কালারে লঞ্চ হয়েছে-  ফ্লুইড ব্ল্যাক ও ফ্যান্টাস্টিক পার্পেল। সংযুক্ত আরব আমিরশাহীর Amazon ওয়েবসাইট থেকে Oppo A94 কেনা যাচ্ছে।

Oppo A94 এর স্পেসিফিকেশন

ডুয়েল সিমের অপ্পো এ৯৪ ফোনে আছে ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস (২৪০০ x ১০৮০ পিক্সেল) অ্যামোলেড পাঞ্চ হোল ডিসপ্লে। এর রিফ্রেশ রেট ৬০ হার্টজ, টাচ স্যাম্পেলিং রেট ১৮০ হার্টজ, পিক্সেল ডেন্সিটি ৪০৯ পিপিআই, স্ক্রিন টু বডি রেশিও ৯০.৮০ শতাংশ, সর্বোচ্চ ব্রাইটনেস ৮০০ নিটস। ফোনটির ওজন ১৭২ গ্রাম।

সিকিউরিটির জন্য এতে পাওয়া যাবে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। আবার এতে ব্যবহার করা হয়েছে ২.২ গিগাহার্টজ মিডিয়াটেক হেলিও পি৯৫ প্রসেসর। সাথে আছে ৮ জিবি র‌্যাম (LPDDR4x) এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ (UFS 2.0)। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ফোনের স্টোরেজ আরও বাড়ানো যাবে। 

ফটোগ্রাফির জন্য Oppo A94 এর সামনে আছে EIS (ইলেকট্রনিক ইমেজ স্টেবিলাইজেশন) সাপোর্ট সহ ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। এই ক্যামেরায় টাইম-ল্যাপস, সেলফি বিউটি, নাইট মোড, এবং পোর্ট্রেট মোড এর ফিচার উপলব্ধ। আবার ফ্রন্ট ক্যামেরা দিয়ে ৩০ এফপিএস-এ ১০৮০পি ভিডিও রেকর্ড করা যাবে।

আবার পিছনে কোয়াড ক্যামেরা বর্তমান। এই ক্যামেরাগুলি হল এফ/১.৭ অ্যাপারচার সহ  ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ১১৯ ডিগ্রি ফিল্ড অফ ভিউ সহ ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স, ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। পিছনের ক্যামেরা পোর্ট্রেট মোড, টাইম-ল্যাপস, পোর্ট্রেট মোড, প্যানোরামা, নাইট মোড, EIS, ৩০এফপিএস-এ 4K ভিডিও শুটিং, এবং ১২০ এফপিএস-এ ১০৮০পি স্লো মো ভিডিও রেকর্ড করতে পারে।

পাওয়ার ব্যাকআপের জন্য এতে পাওয়া যাবে ৪,৩১০ এমএএইচ ব্যাটারি। যার সাথে ৩০ ওয়াট ভুক চার্জিং সাপোর্ট করবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড কালারওএস সিস্টেমে চলবে। এছাড়াও এই ফোনের অন্যান্য ফিচারের মধ্যে আছে- 4G VoLTE, ওয়াইফাই, ব্লুটুথ ৫.১, ইউএসবি টাইপ সি, ৩.৫ মিমি অডিও জ্যাক।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন