শক্তিশালী ব্যাটারির সাথে আসছে Oppo A94, থাকবে ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা

oppo-a94-spotted-indonesian-imda-certification-site-with-lte-connections

চীনা স্মার্টফোন কোম্পানি Oppo তাদের A সিরিজের আরও একটি স্মার্টফোনের ওপর কাজ শুরু করলো। গতকাল Oppo A94 নামের একটি ফোনকে সিঙ্গাপুরের আইএমডিএ সার্টিফিকেশন সাইটে (Singapore’s IMDA authority) দেখা গেছে। এই ফোনের মডেল নম্বর CPH2203। কিছুদিন আগে আমেরিকার সার্টিফিকেশন সাইট FCC তে Oppo CPH2205 মডেল নম্বরের একটি ফোনকে অন্তর্ভুক্ত করা হয়েছিল। মনে করা হচ্ছে এই মডেল নম্বরও অপ্পো এ৯৪ এর হবে (দেশ হিসাবে ভিন্ন মডেল নম্বর)।

সিঙ্গাপুরের ওয়েবসাইটে দেখা গেল Oppo A94 কে

আগেই বলেছি এখানে অপ্পো এ৯৪ ফোনটি CPH2203 মডেল নম্বরের সাথে দেখা গেছে। পাশাপাশি জানা গেছে, এই ফোনটি একটি এলটিই ফোন হবে। ফলে এতে ৫জি কানেক্টিভিটি থাকবেনা। আবার Oppo A94 ফোনটি জিপিএস ও ব্লুটুথ সহ আসবে। এছাড়া ফোনটি সম্পর্কে অন্য কোনো তথ্য জানা যায়নি।

তবে এফসিসি তে দেখতে পাওয়া Oppo CPH2205 মডেল নম্বরের ফোনটির বিষয়ে বললে এতে ৬.২ ইঞ্চি ফুল এইচডি প্লাস বা এইচডি প্লাস ডিসপ্লে থাকবে বলে জানা গেছে। আবার এর ডাইমেনশন হবে ১৬০.১ x ৭৩.৩২মিমি। মনে করা হচ্ছে এতে ৪,৩১০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে। আবার এটি অ্যান্ড্রয়েড ১১ বেসড কালার ওএস ইন্টারফেসে চলবে।

এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হবে। যার সাথে এলইডি ফ্ল্যাশ থাকবে। মনে করা হচ্ছে এই ক্যামেরার প্রাইমারি সেন্সর হবে ৪৮ মেগাপিক্সেল। যদিও অন্য সেন্সরগুলি জানা যায়নি। আবার ফোনটি সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ আসতে পারে।