দ্রুত চার্জিং ও ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা সহ Oppo A94 এর লঞ্চ আসন্ন

oppo-a94-spotted-nbtc-cqc-certifications-site-30w-rapid-charging-support

এমাসের শুরুতে জানা গিয়েছিল চীনা স্মার্টফোন কোম্পানি অপ্পো তাদের A সিরিজের নতুন ফোন Oppo A94 এর ওপর কাজ শুরু করেছে। এই ফোনের দুটি মডেল নম্বর থাকতে পারে- Oppo CPH2203 ও CPH2205। এরমধ্যে আগের মডেল নম্বরটিকে কিছুদিন আগে সিঙ্গাপুরের ইনফোকম মিডিয়া ডেভলপমেন্ট অথরিটি (IMDA) সাইটে দেখা গিয়েছিল। এবার এই একই মডেল নম্বরটিকে থাইল্যান্ডের ন্যাশনাল ব্রডকাস্টিং এবং টেলিকমিউনিকেশনস কমিশন (NBTC) ও চীনা কোয়ালিটি সার্টিফিকেশন সেন্টার (CQC)-এ অন্তর্ভুক্ত করা হল।

CQC সার্টিফিকেশন সাইট থেকে জানা গেছে Oppo A94 ফোনে ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। আবার NBTC তে ফোনটি LTE কানেক্টিভিটি সহ অন্তর্ভুক্ত ছিল। অর্থাৎ বলতে দ্বিধা নেই এটি 4G স্মার্টফোন হবে। এছাড়া ফোনটি সম্পর্কে সার্টিফিকেশন সাইট থেকে অন্য কোনো তথ্য জানা যায়নি।

এদিকে ফোনটির অন্য মডেল অর্থাৎ CPH2205 কে গত সপ্তাহে আমেরিকার সার্টিফিকেশন সাইট (FCC) ও বেঞ্চমার্ক সাইট Geekbench-এ দেখা গিয়েছিল। সেখান থেকে জানা গিয়েছিল অপ্পো এ৯৪ ফোনটি মিডিয়াটেক হেলিও পি৯৫ প্রসেসর, ৬ জিবি র‌্যাম ও অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম সহ আসবে।

এছাড়াও এই ফোনে থাকতে পারে ৬.২ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। আবার ফোনটি ৪,৩১০ এমএএইচ ব্যাটারির সাথে আসতে পারে। এর ডাইমেনশন হবে ১৬০.১ x ৭৩.৩২মিমি। ফোনটিতে ট্রিপল রিয়ার ক্যামেরা থাকতে পারে। এর প্রাইমারি সেন্সর হবে ৪৮ মেগাপিক্সেল। এই ক্যামেরা সেটআপ এর সাথে এলইডি ফ্ল্যাশ যুক্ত থাকবে। আবার সিকিউরিটির জন্য পাওয়া যাবে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন