Oppo A95 5G ট্রিপল রিয়ার ক্যামেরা ও দুর্দান্ত ফিচার সহ লঞ্চ হল

Oppo A95 5G launched with mediatek dimensity 800u soc price specifications

অপ্পো তাদের ঘরেলু মার্কেটে ‘এ’ সিরিজের নতুন ফোন হিসাবে Oppo A95 5G লঞ্চ করলো। যদিও স্পেসিফিকেশনের দিক থেকে বললে ফোনটি মোটেই নতুন নয়, অপ্পো এ৯৫ ৫জি ফোনের ফিচারের সাথে মিল আছে ভারতে লঞ্চ হওয়া অপ্পো এফ১৯ প্রো প্লাস-এর। যদিও ফাস্ট চার্জিং প্রযুক্তি ও রিয়ার ক্যামেরার স্পেসিফিকেশন দুটি ফোনের ভিন্ন। Oppo A95 5G ফোনের বিশেষ বিশেষ ফিচারের মধ্যে আছে ট্রিপল রিয়ার ক্যামেরা, মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০ইউ প্রসেসর, ৩০ ওয়াট ফ্ল্যাশ চার্জ ফাস্ট চার্জিং, AMOLED ডিসপ্লে। আসুন ফোনটির দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নিই।

Oppo A95 5G এর দাম

অপ্পো এ৯৫ ৫জি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্ট সহ পাওয়া যাবে। এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের মূল্য ১,৯৯৯ ইউয়ান (প্রায় ২২,০০০ টাকা)। আবার ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের মূল্য ২,২৯৯ ইউয়ান (প্রায় ২৬,০০০ টাকা)। ফোনটি ব্ল্যাক, গ্রেডিয়েন্ট ও সিলভার কালারে এসেছে।

Oppo A95 5G এর স্পেসিফিকেশন

অপ্পো এ৯৫ ৫জি অ্যান্ড্রয়েড ১১ বেসড কালারওএস ১১.১ কাস্টম ওএস-এ চলবে। এই ফোনে আছে ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস (২৪০০ x ১০৮০ পিক্সেল) অ্যামোলেড ডিসপ্লে। এই ডিসপ্লের আসপেক্ট রেশিও ২০:৯, স্ক্রিন টু বডি রেশিও ৯০.৮ শতাংশ, রিফ্রেশ রেট ৬০ হার্টজ এবং পিক ব্রাইটনেস ৮০০ নিটস। আবার ডিসপ্লের ডিজাইন পাঞ্চ হোল, যার মধ্যে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনে ব্যবহার করা হয়েছে ARM G57 MC3 জিপিইউ সহ মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০ইউ প্রসেসর। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এই ফোনের স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

Oppo A95 5G ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল এফ/১.৭ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ১১৯ ডিগ্রি ফিল্ড অফ ভিউ সহ ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স (এফ/২.২), ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স (এফ/২.৪)। ফোনটি ৪,৩১০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। যার সাথে ৩০ ওয়াট ফ্ল্যাশ চার্জ ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এর অন্যান্য ফিচারের মধ্যে আছে- ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ইউএসবি টাইপ সি পোর্ট, ৩.৫মিমি হেডফোন পোর্ট, ওয়াই-ফাই, ব্লুটুথ। ফোনটির ওজন ১৭৩ গ্রাম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন