অত্যাধুনিক ফিচারের সাথে লঞ্চ হল Oppo Ace 2, জেনে নিন দাম

Oppo Ace 2

লঞ্চ হল নতুন ফ্ল্যাগশিপ ফোন Oppo Ace 2। অপ্পো অ্যছ ২ কোম্পানির প্রথম ওয়্যারলেস চার্জিং সাপোর্টের সাথে বাজারে এসেছে। আপাতত এই ফোনকে চীনে লঞ্চ করা হয়েছে। এর পাশাপাশি Oppo Ace 2 ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৫৫ প্রসেসর, কোয়াড রিয়ার ক্যামেরা এবং হোল পাঞ্চ ডিসপ্লে দেওয়া হয়েছে। গতবছর কোম্পানি Oppo Reno Ace লঞ্চ করেছিল। আসুন এই ফোনের স্পেসিফিকেশন ও দাম জেনে নিই।

Oppo Ace 2 দাম :

অপ্পো অ্যছ ২ চীনে তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হয়েছে। যার ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের মডেলের দাম ৩,৯৯৯ ইউয়ান (প্রায় ৪৩,০০০ টাকা)। আবার দ্বিতীয় ও তৃতীয় মডেলের দাম ৪,৩৯৯ ইউয়ান (প্রায় ৪৭,০০০ টাকা) এবং ৪,৫৯৯ ইউয়ান (প্রায় ৪৯,০০০ টাকা)। এখানে ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজে বিকল্প পাওয়া যাবে।

Oppo Ace 2 স্পেসিফিকেশন :

অপ্পো অ্যছ ২ স্মার্টফোনে ৬.৫৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস OLED ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট ৯০ হার্জ। ডিসপ্লের সুরক্ষার জন্য এখানে গরিলা গ্লাস ৫ প্রটেকশন আছে। আবার সিকিউরিটির জন্য এখানে পাবেন ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসরের উপরে চলে। এতে ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজে বিকল্প আছে।

ক্যামেরা ডিপার্টমেন্টের কথা বললে Oppo Ace 2 ফোনের পিছনে আছে চারটি ক্যামেরা। যার প্রধান ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও অন্য ক্যামেরাগুলি হল ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেল পোর্ট্রেট লেন্স, ২ মেগাপিক্সেল মনোক্রোম লেন্স। এই ফোনের সামনে আছে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। এই ফোনে ৬৫ ওয়াট সুপার VOOC ২.০ ফ্ল্যাশ চার্জ এবং ৪০ ওয়াট এয়ার ভুক ওয়্যারলেস ফাস্ট চার্জিং সাপোর্ট দেওয়া হয়েছে। আবার ১০ ওয়াট রিভার্স ওয়্যারলেস চার্জিং ও অফার করবে এই ফোন। এতে ৪,০০০ এমএএইচ ব্যাটারি পাবেন।