সারা বিশ্বে 5G-র প্রসার ঘটাতে ভোডাফোনের সাথে হাত মেলালো Oppo

চীনের স্মার্টফোন নির্মাতা কোম্পানি Oppo সোমবার সারা বিশ্বে 5G প্রোডাক্ট ছড়িয়ে দিতে যুক্ত হলো বিশ্বের অন্যতম বড় টেলিকম সংস্থা Vodafone এর সঙ্গে। এর আগেও ভোডাফোন Apple, Samsung এর সাথে হাত মিলিয়ে স্মার্টফোন বিক্রি করেছে। তবে 5G প্রোডাক্ট নিয়ে কাজ এই প্রথম।

জানা গেছে প্রাথমিক ভাবে Vodafone জার্মানি, ব্রিটেন, স্পেন, পর্তুগাল, রোমানিয়া, তুর্কি এবং নেদারল্যান্ডে এই মাস থেকে বিভিন্ন রিটেল স্টোরে Oppo-র প্রোডাক্ট কে উপলব্ধ করবে। ধীরে ধীরে কোম্পানি অন্যান্য দেশেও এই পরিষেবা নিয়ে আসবে।

অপ্পো-র তরফ থেকে জানানো হয়েছে এই দেশগুলিতে প্রচুর সংখ্যক প্রোডাক্ট ভোডাফোনের রিটেল স্টোরের মাধ্যমে ডেলিভারি করা হবে। শুধুমাত্র রিটেল স্টোরেই নয়, অনলাইন স্টোরেও এই ধরনের প্রোডাক্টগুলি পাওয়া যাবে। এখানে পাওয়া যাবে বিভিন্ন মোবাইল হ্যান্ডসেট, ৫জি ফ্ল্যাগশিপ স্মার্টফোন। এই তালিকায় রয়েছে Oppo A সিরিজ, Oppo Reno সিরিজ, Oppo Find X সিরিজের স্মার্টফোন।

দুটি কোম্পানির তরফ থেকে একসাথে বিশ্বে ৫জি বিপ্লব নিয়ে আসার উপর কাজ করা হবে। ভোডাফোন স্মার্টফোন বাজারে অপ্পো-র বিভিন্ন স্মার্টফোন বিক্রির উপর নজর দেবে। অন্যদিকে অপ্পো ভোডাফোন এর সাথে যুক্ত হয়ে আন্তরাষ্ট্রীয় বাজারে ৫জি নেটওয়ার্ক টেকনোলজি নিয়ে আসার উপর জোর দেবে।

WhatsApp এ সব খবর পেতে এখানে ক্লিক করুন।