১৪ দিনের ব্যাটারি ব্যাকআপ সহ এল Oppo Band, দাম শুরু ২,১০০ টাকা থেকে

oppo-band-series-launched-in-china-check-price-and-specifications

টেক কোম্পানি অপ্পো তাদের নতুন প্রোডাক্ট নিয়ে হাজির হল। কোম্পানি আজ চীনে Oppo Band লঞ্চ করেছে। এই ব্যান্ড কে কোম্পানি তিনটি ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ করেছে। এই তিনটি ভ্যারিয়েন্ট হল স্ট্যান্ডার্ড অপ্পো ব্যান্ড, অপ্পো ব্যান্ড ফ্যাশন এডিশন, অপ্পো ব্যান্ড EVA এডিশন। অপ্পো ব্যান্ড ফ্যাশন এডিশনে স্টেইনলেস স্টিলের বডি টিপিইউ, স্ট্যান্ডার্ড অপ্পো ব্যান্ডে এর জায়গায় প্লাস্টিক কেসিং দেওয়া হয়েছে। আবার ফ্যাশন এডিশনে NFC সাপোর্ট আছে।

Oppo Band দাম :

অপ্পো ব্যান্ডের দাম প্রায় ২,১০০ টাকা। এটি কালো ও গোলাপি রঙে পাওয়া যাবে। অপ্পো ব্যান্ড ফ্যাশন এডিশনের দাম প্রায় ২,৬০০ টাকা। এটি কালো ও সোনালী রঙে পাওয়া যাবে। EVA এডিশনের দাম প্রায় ৩,১০০ টাকা।

Oppo Band স্পেসিফিকেশন :

অপ্পো ব্যান্ডে ১.১ ইঞ্চি AMOLED টাচ স্ক্রিন ডিসপ্লে দেওয়া হয়েছে। 2.5D কার্ভাড স্ক্র্যাচ রেজিস্টেন্স দেওয়া হয়েছে। কোম্পানি এই ব্যান্ডে ১২ টি স্পোর্টস মোড দিয়েছে। এই মোডগুলির মধ্যে আউটডোর রান, আউটডোর সাইকেলিং, আউটডোর ওয়াকিং, ইনডোর সাইকেলিং, ইনডোর রানিং, ফ্যাট লস রানিং, ব্যাডমিন্টন, সুইমিং প্রভৃতি রয়েছে। এটি ফুল চার্জ হতে দেড় ঘন্টা সময় নেয়।

অপ্পো দাবি করেছে যে, ফুল চার্জ হওয়ার পরে ব্যান্ডটি ১৪ দিনের ব্যাটারি ব্যাকআপ দেবে। এছাড়াও এই ব্যান্ডে ব্লুটুথ ৫ সাপোর্ট দেওয়া হয়েছে।এটি অ্যান্ড্রয়েড ছাড়াও আইওএস ডিভাইসগুলির সাথে কানেক্ট করা যেতে পারে। ৫ এটিএম ওয়ার রেজিস্টেন্স ও দেওয়া হয়েছে। যার অর্থ এটি ৫০ মিটার গভীরতা পর্যন্ত জলেতে থাকতে পারে। এতে কোম্পানি SpO2 সেন্সর ও দিয়েছে। সাথে এটি হার্ট রেট ও মনিটর করতে পারে।