স্বাস্থ্যের খেয়াল রাখতে F19 সিরিজের সাথে আসছে Oppo Band Style ফিটনেস ব্যান্ড

oppo-band-style-fitness-band-to-launch-in-india-on-8-march-with-f19-series

Oppo আগামী ৮ মার্চ ভারতে F19 সিরিজ লঞ্চ করবে। ই-কমার্স সাইট থেকে জানা গেছে এই সিরিজে দুটি ফোন থাকবে Oppo F19 Pro এবং F19 Pro+ 5G। তবে স্মার্টফোনের পাশাপাশি চীনা স্মার্টফোন ব্র্যান্ডটি ওইদিন আরেকটি ডিভাইস লঞ্চ করবে, যার নাম Oppo Band Style। এটি কোম্পানির ভারতে প্রথম ফিটনেস ব্যান্ড হবে। অপ্পো-র তরফে এই ফিটনেস ব্যান্ডের কিছু ফিচারও জানানো হয়েছে। আশা করা হচ্ছে অপ্পো ব্যান্ড স্টাইল এর দাম হবে ২,৫০০ টাকার কাছাকাছি।

আসলে ভারতে Xiaomi, Realme, OnePlus এর মত চীনা স্মার্টফোন ব্র্যান্ডগুলি অনেক আগেই ফিটনেস ব্যান্ড নিয়ে হাজির হয়েছে এবং এই ডিভাইসগুলি বাজারে জনপ্রিয়তাও পেয়েছে। সেকারণেই Oppo এবার Band Style এনে ভারতে তাদের প্রোডাক্ট পোর্টফোলিও বাড়ানোর পাশাপাশি, ফিটনেস ব্যান্ডের মার্কেটে পা রাখতে চাইছে।

অপ্পো জানিয়েছে তাদের ব্যান্ড স্টাইল ফিটনেস ব্যান্ড ব্ল্যাক ও বেইজ কালারে পাওয়া যাবে। এতে থাকবে ১.১ ইঞ্চি পিল শেপড অ্যামোলেড ডিসপ্লে। আবার এতে দেওয়া হয়েছে SpO2 সেন্সর, যা রক্তে অক্সিজেনের পরিমান ট্র্যাক করবে। এছাড়াও এই ফিটনেস ব্যান্ডে থাকবে স্লিপ মনিটরিং, হার্ট রেট মনিটরিং সিস্টেম।

অপ্পো দাবি করেছে তাদের এই ব্যান্ডটির SpO2 সেন্সর কোনো ব্যক্তির আট ঘন্টার ঘুমের মধ্যে ২৮,০০০ বার মনিটর করে ব্যবহারকারীর শরীরের অক্সিজেন স্যাচুরেশন পরিমাপ করে। আবার Oppo Band Style-এ থাকবে ১৩টি ইন বিল্ট ওয়ার্কআউট মোড (দৌড়ানো, হাঁটা, সাইকেল চালানো, সাঁতার, ব্যাডমিন্টন, ক্রিকেট, যোগা ইত্যাদি)। এই ব্যান্ডকে কোম্পানির HeyTap Health অ্যাপের সাথেও সংযুক্ত করা যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন