ভারতে লঞ্চ হল ফিটনেস ট্র্যাকিং রিস্টব্যান্ড Oppo Band Style, দাম জেনে নিন

oppo-band-style-launched-in-india-at-price-rs-2799-specifications-amazon

Oppo আজ F19 Pro+ 5G ও F19 Pro নামে দুটি স্মার্টফোন লঞ্চ করার পাশাপাশি একটি ফিটনেস ট্র্যাকিং রিস্টব্যান্ডও ভারতে এনেছে, যার নাম Oppo Band Style। কোম্পানির দাবি এই ব্যান্ডটিকে এমনভাবে ডিজাইন করা হয়েছে, যাতে সারাক্ষন ঘুম পর্যবেক্ষণের (স্লিপ ট্র্যাকিং) এর সাথে রক্তে অক্সিজেন এবং হৃদস্পন্দন হার ট্র্যাক করা যায়। এছাড়াও অপ্পো ব্যান্ড স্টাইল ১২টি ওয়ার্কআউট মোড, AMOLED ডিসপ্লে, ১২ দিনের ব্যাটারি ব্যাকআপ সহ এসেছে। আসুন Oppo Band Style এর দাম, লভ্যতা ও স্পেসিফিকেশন জেনে নিই।

Oppo Band Style এর দাম ও লভ্যতা

অপ্পো ব্যান্ড স্টাইল ভারতে ২,৭৯৯ টাকায় পাওয়া যাবে। ব্যান্ডটি ব্ল্যাক ও ভ্যানিলা কালারে উপলব্ধ। আজ থেকেই এই ব্যান্ড Amazon India থেকে কেনা যাবে।

Oppo Band Style এর স্পেসিফিকেশন

অপ্পো ব্যান্ড স্টাইল-এ আছে ২.৫ডি গ্লাস প্রটেকশন সহ ১.১ ইঞ্চি (১২৬ x ২৯৪ পিক্সেল) AMOLED ডিসপ্লে। এই ডিসপ্লেতে আছে ১০০ শতাংশ DCI-P3 কালার গামুট। এই ব্যান্ডটি অ্যান্ড্রয়েড ৬ বা তার উপরের সমস্ত ভার্সনে সাপোর্ট করবে। এই ব্যান্ডটি বিভিন্ন হেল্থ মনিটরিং ফিচার সহ এসেছে, যেমন- SpO2 মনিটরিং (রক্তে অক্সিজেন পরিমাপ), স্লীপ মনিটরিং, রিয়েল-টাইম হার্ট রেট মনিটরিং, ডেইলি অ্যাক্টিভিটি, ব্রেথিং এক্সারসাইজ।

আবার Oppo Band Style-এ ১২টি ওয়ার্কআউট মোড আছে- আউটডোর রান, ইনডোর রান, ফ্যাট বার্ন রান, আউটডোর ওয়াক, আউটডোর সাইক্লিং, ইনডোর সাইক্লিং, এলিপ্টিকাল, রোয়িং, ক্রিকেট, ব্যাডমিন্টন, সুইমিং, যোগা।

পাওয়ার ব্যাকআপের জন্য এই ব্যান্ডে আছে ১০০ এমএএইচ ব্যাটারি। এই ব্যাটারি ১২ দিন পর্যন্ত ব্যাকআপ দেবে। আবার ফুল চার্জ হতে ১.৫ ঘন্টা লাগে। আবার ওয়াটার রেসিস্টেন্স এর জন্য এতে আছে 5ATM রেটিং। ব্লুটুথ ৫.০ এর সাথে আসা অপ্পো ব্যান্ড স্টাইল ৪০টি ওয়াচ ফেসের সাথে উপলব্ধ। আবার এর মাধ্যমে মেসেজ নোটিফিকেশন, ইনকামিং কল নোটিফিকেশন, কল রিজেকশন, অ্যালার্ম, ওয়েদার রিপোর্ট, মিউজিক প্লেব্যাক কন্ট্রোল, ক্যামেরা কন্ট্রোল, ফাইন্ড মাই ফোন এর মতো সুবিধা পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন