Oppo-র নতুন চমক, লঞ্চ করলো Band Vitality Edition ও Enco Air TWS Earbuds

Oppo band vitality Edition enco air tws earbuds launched price specifications

Oppo গতকাল একটি লঞ্চ ইভেন্টে Oppo K9 5G স্মার্টফোনের ওপর থেকে পর্দা সরিয়েছে। তবে কেবল স্মার্টফোন নয়, ওই ইভেন্টে লঞ্চ করা হয়েছে, Oppo Band Vitality Edition, Enco Air TWS earbuds, Smart TV K9 সহ বিভিন্ন প্রোডাক্ট। আমরা ইতিমধ্যেই নয়া স্মার্টফোন ও টিভি সিরিজ সম্পর্কে আপনাদেরকে জানিয়েছে। আসুন অপ্পো ব্যান্ড ভাইটালিটি এডিশন ও এনকো এয়ার ট্রুলি ওয়্যারলেস ইয়ারবাডস এর ফিচার ও দাম জেনে নিই…

Oppo Band Vitality Edition স্পেসিফিকেশন :

অপ্পো ব্যান্ড ভাইটালিটি এডিশনে থাকছে ১.১ ইঞ্চির AMOLED প্যানেল। এই স্মার্টব্যান্ডটি মোবাইলের সাথে কানেক্ট করে মিউজিকের ভলিউম নিয়ন্ত্রণ করার পাশাপাশি, WeChat এবং Alipay -এর মতো একাধিক অনলাইন পেমেন্ট পরিষেবা ব্যবহারের সুবিধা দেয়। আবার ইউজারদের স্বাস্থ্যের দিকে প্রতিমুহূর্তে নজর রাখতে এতে ব্লাড অক্সিজেন মনিটরিং (Blood oxygen monitoring), হার্ট রেট মনিটরিং (heart rate monitoring), স্লিপ ট্র্যাকিং (sleep tracking) -এর মতো অত্যাধুনিক ফিচারও অন্তর্ভুক্ত রয়েছে। এছাড়া, ফিটনেস ফ্রিক বা অফিস যাত্রীদের কথা মাথায় রেখে এটিতে থাকছে জল রোধী প্রযুক্তি, যা ৫০ মিটার পর্যন্ত জল প্রতিরোধের ক্ষমতা রাখে।

Oppo Band Vitality Edition দাম ও লভ্যতা :

অপ্পো ব্যান্ড ভাইটালিটি এডিশন এর দাম ধার্য করা হয়েছে ১৯৯ ইউয়ান (প্রায় ২,২৬৯ টাকা)। এটি কমলা এবং নীল রঙের দুটি ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। স্মার্টব্যান্ড চীনের বাইরে কবে থেকে পাওয়া যাবে তা এখনো জানা যায়নি।

Oppo Enco Air TWS earbuds স্পেসিফিকেশন :

Oppo Enco Air TWS earbuds

এনকো এয়ার সিরিজের নতুন ইয়ারবাডসটি দেখতে অনেকটা Apple এর AirPods -এর মত। অপ্পো-র দাবি, তাদের এই ইয়ারবাডসটির অন্যতম বৈশিষ্ট্য হলো এটির ২৫ মিলিঅ্যাম্পিয়ার-আওয়ার (mAh) ক্যাপাসিটিযুক্ত শক্তিশালী ব্যাটারি ব্যাকআপ, যা ২৪ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করে। ইয়ারবাডসটির চার্জিং কেসে থাকা ব্যাটারিটি একটি ইউএসবি টাইপ সি পোর্টের মাধ্যমে ১০ ওয়াট দ্রুত চার্জিং সমর্থন করে।

Oppo Enco Air TWS earbud দাম ও লভ্যতা :

অপ্পো এনকো এয়ার ট্রুলি ওয়্যারলেস ইয়ারবাডসের দাম রাখা হয়েছে ২৯৯ ইউয়ান (প্রায় ৩,৪১০ টাকা)। এটি সাদা রঙে পাওয়া যাবে। অন্যান্য দেশে এই ইয়ারবাডস কবে লঞ্চ হবে তা এখনো জানা যায়নি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।