করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রীর জাতীয় ত্রাণ তহবিলে ১ কোটি টাকা দান Oppo-র

শাওমি, ভিভো-র পর করোনা মোকাবিলায় ভারত সরকার কে সাহায্য করতে এগিয়ে এল চীনা স্মার্টফোন কোম্পানি Oppo । সেলফি সেন্ট্রিক স্মার্টফোন কোম্পানিটি প্রধানমন্ত্রীর জাতীয় ত্রাণ তহবিল এবং উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিলে এক কোটি টাকা দান করলো। এর আগে ভিভো ও শাওমি কয়েক লক্ষ টাকার মাস্ক সরকারের হাতে তুলে দিয়েছিল।

ত্রাণ তহবিলে দান করা ছাড়াও অপ্পো গ্রাহকদের সুবিধার্থে অনলাইন রিপেয়ার সার্ভিস চালু করেছে। এই পরিষেবায় সারা দেশের ব্যবহারকারীদের বেসিক এবং সফ্টওয়্যার সম্পর্কিত সমস্যাগুলি সমাধান করা হবে। এছাড়াও কোম্পানি তাদের সমস্ত প্রোডাক্টের ওয়ারেন্টি বাড়িয়ে দিয়েছে। অপ্পো-র তরফে জানানো হয়েছে, লকডাউন চলাকালীন যে প্রোডাক্টগুলির ওয়ারেন্টি শেষ হয়ে গেছে, সেইসব প্রোডাক্টের ওয়্যারেন্টি বাড়ানো হয়েছে।

লকডাউনের সময়কাল ২৩ মার্চ থেকে ২১ দিন গণনা করা হবে। এর অধীনে, স্মার্টফোনের ওয়্যারেন্টি ১২ মাস বাড়ানো হচ্ছে এবং চার্জার, কেবল, ব্যাটারি এবং ইয়ারফোনগুলির ওয়ারেন্টি ৬ মাস বাড়ানো হচ্ছে। এই অফারের আওতায় ওয়ান টাইম স্ক্রিন রিপ্লেসমেন্ট এবং ড্যামেজ প্রটেকশন অন্তর্ভুক্ত রয়েছে।

অপ্পো ইন্ডিয়া এ প্রসঙ্গে একটি বিবৃতি জারি করে জানিয়েছে, “COVID-19-এর প্রাদুর্ভাবের কারণে আমরা বিশ্বব্যাপী মহামারির মুখোমুখি হচ্ছি, কারণ আমাদের সকলের জন্য এটি একটি কঠিন সময়। যারা এই কঠিন সময়ে সাহায্য ও উদ্ধার কাজে নিযুক্ত তাদের সকলকে আমরা সালাম জানাই। আমরা ক্রমাগত পরিস্থিতির উপর নজর রাখছি এবং মানুষকে সাহায্য করার জন্য আমরা সব কিছু করব। কঠিন সময় সর্বদা থাকে না, তাই আমরা বিশ্বাস করি আমরা একসাথে এই সমস্যাটি কাটিয়ে উঠতে পারি।”

WhatsApp এ সব খবর পেতে এখানে ক্লিক করুন।