এক চার্জে চলবে ২৪ ঘন্টা! লঞ্চ হল Oppo Enco Buds ওয়্যারলেস ইয়ারফোন

oppo-enco-buds-launched-with-24-hours-battery-life-price-features

চাইনিজ ব্র্যান্ড Oppo থাইল্যান্ডে লঞ্চ করল এনকো লাইনআপের লেটেস্ট ইয়ারবাড Oppo Enco Buds। এটি একটি ট্রু ওয়্যারলেস স্টিরিও ইয়ারবাড যেটি নীল এবং সাদা দুটি রঙে পাওয়া যাবে।ইয়ারবাডটিতে কানেক্টিভিটির জন্য আছে ব্লুট্রুথ ৫.২ এবং Oppo দাবী করছে যে সিঙ্গেল চার্জে ইয়ারবাডটি চব্বিশ ঘণ্টা পর্যন্ত চলতে সক্ষম। তাছাড়াও Oppo Enco Buds-টিতে ধুলো ও জল প্রতিরোধ ক্ষমতা আছে, সঙ্গে লো ল্যাটেন্সি গেম মোড এবং কলিংয়ের জন্য আছে নয়েস ক্যানসেলেশন মোড। আসুন এই ইয়ারবাডের দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নিই।

Oppo Enco Buds এর দাম

অপ্পো এনকো বাডসটির দাম ৯৯৯ থাই বাত, যা ভারতীয় মুদ্রায় প্রায় ২,৪০০ টাকা। এই মুহূর্তে Oppo অফিসিয়াল পেজ বা ই-কমার্স সাইট Shopee থেকে এটি কেনা যাবে। জানিয়ে রাখি ভারতে প্রায় একই ফিচার সহ উপলব্ধ Oppo Enco TWS W11, যার মূল্য ১,৬৯৯ টাকা।

Oppo Enco Buds ইয়ারবাডটির স্পেসিফিকেশন এবং ফিচার

অফিসিয়াল ওয়েবসাইটে Oppo Enco Buds ইয়ারবাডটির কোনো স্পেসিফিকেশন উল্লেখিত নেই। তবে ই-কমার্স সাইট থেকে জানা গেছে যে, ইয়ারবাডটিতে ৮ এমএম (mm) ডায়নামিক ড্রাইভ আছে যাতে চরম বেস সাউন্ড পাওয়া যায়। ইয়ারবাডটিতে কানেক্টিভিটির জন্য ব্লুট্রুথ ৫.২ বর্তমান, তবে TWS ইয়ারবাড যেমন একটি বাডের সাথে সংযুক্ত হয়ে দ্বিতীয়টির সাথে সংযুক্ত হয় কিন্তু Enco Buds ইয়ারবাডটি একসঙ্গে দুটি বাডের সাথেই সংযুক্ত হবে। তিনবার ট্যাপের ফলে ইয়ারবাডটিতে গেম ল্যাটেন্সি মোড চালু হয়ে যাবে, যা ৮০ এমএস (ms) পর্যন্ত ল্যাটেন্সি সরবরাহ করে।

Oppo Enco Buds ইয়ারবাডটিতে আছে ২০ থেকে ২০,০০০ হার্টজ (Hz) পর্যন্ত ফ্রিকোয়েন্সি রেসপন্স রেঞ্জ। এটি AAC এবং SBC কোডেক সাপোর্ট করে। এর প্রতিটি ইয়ারবাডে আছে ৪০ এমএএইচ ব্যাটারি এবং চার্জিং কেসটিতে আছে ৪০০ এমএএইচ ব্যাটারি ক্যাপাসিটি। একবার চার্জে ইয়ারবাডটি ৬ ঘন্টার ব্যাটারি লাইফ এবং চার্জিং কেসটি ২৪ ঘন্টার ব্যাটারি লাইফ সরবরাহ করে। চার্জিং কেসটি ইউএসবি টাইপ সি পোর্টের মাধ্যমে চার্জ করা যাবে। Oppo Enco Buds ইয়ারবাডটিতে আছে IP54 ডাস্ট এবং ওয়াটার রেজিস্টেন্স। প্রতিটি ইয়ারবাডের ওজন ৪ গ্ৰাম করে এবং চার্জিং কেসসহ ওজন ৩৭ গ্ৰাম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন