ভারতে দাম কমলো Oppo Enco W11, Enco W31, ও Enco M31 হেডফোনের

Oppo Enco W11 Enco W31 and Enco M31 price cut in India

স্মার্টফোন কোম্পানি OPPO তাদের তিনটি হেডফোনের দাম কমিয়ে দিল। এই তিনটি হেডফোন হল Enco W11, Enco W31 এবং Enco M31 । এর মধ্যে Enco W11 ও Enco W31 হল ট্রু ওয়্যারলেস ইয়ারবাডস এবং Enco M31 হল নেকব্যান্ড ইয়ারফোন। এই তিনটি হেডফোন ৫০০ টাকা কমে এখন পাওয়া যাবে। ই-কমার্স সাইট Flipkart ও Amazon থেকে এই ডিভাইসগুলি নতুন দামে কিনতে পারবেন।

Oppo Enco W11, Oppo Enco W31, এবং Oppo Enco M31 এর নতুন দাম

ভারতে OPPO Enco W11 ট্রু ওয়্যারলেস ইয়ারবাডস এর আগে দাম ছিল ২,৪৯৯ টাকা। যদিও ইয়ারবাডসটি ২,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল। তবে দাম কমার পর এখন ডিভাইসটির নতুন মূল্য ধার্য করা হয়েছে ১,৯৯৯ টাকা।

আবার OPPO Enco W31 এর কথা বললে, ৪,৪৯৯ টাকায় লঞ্চ হওয়া এই ইয়ারবাডস এখন ৩,৯৯৯ টাকায় পাওয়া যাবে। কিছুদিন আগেই কোম্পানি এর দাম ৫০০ টাকা কমিয়েছিল।

এদিকে OPPO Enco M31 নেকব্যান্ড ইয়ারফোনটির ভারতে নতুন দাম হয়েছে ১,৯৯৯ টাকা। এই ইয়ারফোনটি ২,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল।

OPPO Enco W11 স্পেসিফিকেশন

অপ্পো এনকো ডব্লিউ ১১ ইয়ারবাডসে ৮ মিমি ডায়নামিক ড্রাইভারস আছে। ইয়ারবাডসটি ৫ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ দেয়। আবার চার্জিং কেসের মাধ্যমে মোট ২০ ঘন্টা ব্যাকআপ পাওয়া যাবে। আবার এতে নয়েজ ক্যান্সেলেশন ফিচারও উপলব্ধ। এতে পাবেন AAC codec সাপোর্ট। এছাড়াও ইয়ারবাডসটি ব্লুটুথ ৫.০ ও আইপি ৫৪ রেটিং প্রাপ্ত।

Oppo Enco W31 স্পেসিফিকেশন

এটি কালো ও সাদা রঙে উপলব্ধ। অপ্পোর এই ওয়্যারলেস হেডফোন ইন ইয়ার ডিজাইনের সাথে এসেছে। এই ইয়ারবাড আইপি ৫৪ রেটিং প্রাপ্ত, অর্থাৎ এটি জল ও ধুলো প্রতিরোধী। অপ্পো এতে ডুয়েল কম্পোসিট ব্যবহার করেছে। যেটি টিপিইউ (থার্মোপ্লাস্টিক পলিউরিথেনস) এবং গ্রাফিন ডায়াফ্রামস দ্বারা তৈরী। এতে দুটো মোড আছে- ব্যস ও ব্যালান্স মোড। এটি নয়েস ক্যান্সেলেশন অ্যালগরিদম ফিচারের সাথে এসেছে। আপনি যাতে খুব ভালোভাবে এটি কানে লাগাতে পারেন সেইজন্য ইয়ার টিপস আছে। এটি একবার চার্জে ২৫ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ দেবে বলে কোম্পানি দাবি করেছে।

OPPO Enco M31 স্পেসিফিকেশন :

এটি সবুজ ও কালো রঙে পাওয়া যাবে। OPPO Enco M31 এর ফিচারের কথা বললে এটি নেকব্যান্ড ডিজাইনের সাথে এসেছে। এতে High-Res ওয়্যারলেস অডিওর সাপোর্ট ও দেওয়া হয়েছে। কানেক্টিভিটির জন্য এতে ব্লুটুথ ৫.০ দেওয়া হয়েছে। এই ইয়ারফোনে ৯.২ এমএম ফুল রেঞ্জ ডায়নামিক ড্রাইভার মজুত আছে। আবার এতে LDAC অডিও কোডেকের সাপোর্ট দেওয়া হয়েছে।